Sylhet Today 24 PRINT

ঢাকা উত্তরের প্যানেল মেয়র ওসমান গণির মৃত্যু

সিলেটটুডে ডেস্ক |  ২২ সেপ্টেম্বর, ২০১৮

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) প্যানেল মেয়র ওসমান গণি আর নেই। শনিবার (২২ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় সকাল সাড়ে ৮টার দিকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। মৃত্যুর সময় তিনি স্ত্রী ও চার ছেলে রেখে গেছেন।

ডিএনসিসির প্রধান তথ্য কর্মকর্তা এএসএম মামুন এ তথ্য সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

আবদুল গনির সহকারী একান্ত সচিব নুরুল হক আকাশ জানান, ওসমান গণি গত জুলাইয়ের মাঝামাঝি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। বারডেমে চেক আপ করানোর পর তার ফুসফুসে ক্যান্সার ধরা পড়ে।

গত ১৪ আগস্ট ছুটি নিয়ে সিঙ্গাপুর যান। সেখানে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন। গত মঙ্গলবার রাতে শ্বাসকষ্ট শুরু হলে আবার হাসপাতালে ভর্তির পর তাকে আইসিউতে নেয়া হয়। আজ বাংলাদেশ সময় সকাল ৮টার দিকে তিনি মারা যান।

ওসমান গণির সঙ্গে সিঙ্গাপুরে অবস্থানরত তার ছেলে তাপস জানান, তার বাবার মরদেহ দেশে আনার প্রক্রিয়া শুরু হয়েছে। সিঙ্গাপুরে বাংলাদেশ হাই কমিশনের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে, যাতে যত দ্রুত সম্ভব মরদেহ নিয়ে আসা যায়। সিঙ্গাপুর এয়ারলাইন্সের আজকের ফ্লাইটেই তাকে নিয়ে আসার চেষ্টা চলছে।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হকের মৃত্যুর পর ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্যানেল মেয়র হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. ওসমান গণি। ২০১৭ সালের ১৫ সেপ্টেম্বর মেয়রের দায়িত্ব নেন তিনি। তিনি দীর্ঘদিন ধরে বাড্ডা থানা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.