Sylhet Today 24 PRINT

বরগুনায় প্রবাসীর বেয়াইকে কুপিয়ে হত্যা

সিলেটটুডে ডেস্ক |  ০৯ অক্টোবর, ২০১৮

বরগুনায় বাড়িতে ঢুকে এক প্রবাসীর বেয়াইকে কুপিয়ে হত্যা করা হয়েছে। জমি সংক্রান্ত বিরোধের জেরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা পরিবারের।

সোমবার গভীর রাতে দক্ষিণ আমতলী গ্রামে সৌদি প্রবাসী নজরুল ইসলাম খানের বাড়িতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত আবুল হোসেন হাওলাদার (৬০) পটুয়াখালীর কলাপাড়া উপজেলার চম্পাপুর ইউনিয়নের চালিতাবুনিয়া গ্রামের বাসিন্দা। নজরুল ইসলামের বেয়াই তিনি।

নজরুলের স্ত্রী রেখা বেগম বলেন, আবুল ও তার স্ত্রী সোমবার সন্ধ্যায় তাদের বাড়িতে বেড়াতে আসেন। রাত ৩টার দিকে ডাক-চিৎকারে উঠে দেখি তিন-চারজন লোক আবুলকে ধারালো অস্ত্রশস্ত্র দিয়ে কোপাচ্ছে। এ সময় তারা আমার মেয়ে জেসমিনকেও (২৪) কুপিয়ে আহত করে পালিয়ে যায়। পরিচিত কেউ ডাক দেওয়ায় বেয়াই আবুল দরজা খুলে দিয়েছেন বলে ধারণা করছি।

পরিবারের সদস্যরা জানান, প্রথমে তাদের আমতলী হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে আবুলকে বরিশাল নেওয়ার পথে লেবুখালী ফেরিঘাট পৌঁছার আগেই রাত ৪টার দিকে তিনি মারা যান।

আমতলী হাসপাতালের চিকিৎসক মিঠুন সরকার বলেন, নিহত আবুলের হাতে, বুকে ও পেটে ছুরির আঘাতের চিহ্ন রয়েছে। জেসমিনের হাত ও শরীরে চার-পাঁচটি ছুরির আঘাতের চিহ্ন রয়েছে।

নিহত আবুলের স্ত্রী নার্গিস বেগম বলেন, এলাকায় আমার স্বামীর সঙ্গে প্রতিপক্ষের জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। তারা এ ঘটনা ঘটাতে পারে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আমতলী থানার ওসি আলাউদ্দিন মিলন জানান, খুনি চিহ্নিত করে বিচারের আওতায় আনা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.