Sylhet Today 24 PRINT

বেনাপোলকে মাদক মুক্ত ঘোষণা দিলেন এমপি আফিল উদ্দিন

বেনাপোল প্রতিনিধি |  ২৮ জানুয়ারী, ২০১৯

শার্শা উপজেলা ও বেনাপোল পোর্ট থানাকে মাদক মুক্ত ঘোষণা দিলেন যশোর-১ (শার্শা) আসনের এমপি শেখ আফিল উদ্দিন। দেশের দক্ষিণ পশ্চিম সীমান্ত অঞ্চল শার্শা উপজেলা ভৌগলিক কারণে ভারত সীমান্তের একটি বড় অংশের সাথে মিশে রয়েছে। আর এ অঞ্চলের অধিবাসীসহ দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষের এখানে বসবাস। সীমান্তের ওপার থেকে মাদক এনে একটি সমাজ বিরোধি চক্র সামাজিক পরিবেশকে ধ্বংস করছে। তাই এসব মাদক ব্যবসায়ীদের সাথে কোন আপোষ নয়। তাদের দমনের জন্য প্রশাসনকে সর্বোচ্চ ব্যবস্থা নেওয়ার জন্য আহ্বান জানান  এ আসনের এমপি শেখ আফিল উদ্দিন।

সোমবার (২৮ জানুয়ারি) বিকাল সাড়ে ৪ টার সময় বেনাপোল সোনালী ব্যাংক চত্বরে শার্শা মাদক নির্মূল কমিটির উদ্যোগে মাদক বিরোধী সমাবেশে শার্শা উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জুর সভাপতিত্বে প্রধান অতিথি শেখ আফিল উদ্দিন এমপি বলেন, মাদক মানুষকে ও পরিবারকে ক্ষত বিক্ষত করে তোলে। তাই মাদক নামে আর কোন শব্দ থাকবে না শার্শা উপজেলায়।

তিনি বলেন, ইতিমধ্যে যে সকল মাদক ব্যবসায়ীরা বিভিন্ন কারণে পুলিশের সাথে র‌্যাবের সাথে এবং নিজেরা মাদক ব্যবসা নিয়ে গুলা গুলিতে নিহত হয়েছে, তাদের মতো যেন আর কেউ নিহত না হয়। যার বাড়ি যে মাদক আছে তা আজ রাত্রে ফেলে দিয়ে অন্য পেশায় চলে যেতে পরামর্শ দেন তিনি।

এসময় যারা মাদক ছাড়বে তাদের চাকরির অবয় দিয়ে তিনি আরো বলেন, আপনারা মাদক ছেড়ে চলে আসেন আমি আমার জুট মিলে আজই চাকরি দিব। বেনাপোল বন্দরে কাজ দিব। তবু আপনারা এ ব্যবসা ছেড়ে দেন।

এ সময় উপস্থিত ছিলেন, যশোর জেলা পুলিশ সুপার মইনুল ইসলাম ( বি,পি,এম পি,পি.এম) খুলনা ২১ বিজিবির অধিনায়ক লে, কর্নেল ইমরান উল্লাহ সরকার, যশোর র‌্যাব-৬ এর পুলিশ সুপার সুরত আলী, শার্শা উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মণ্ডল,শার্শা থানার ওসি এম মশিউর রহমান, বেনাপোল পোর্ট থানা ওসি আবু সালেহ মাসুদ করিম, শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান, শার্শা উপজেলা যুবলীগের সহ সভাপতি অহিদুজ্জামান অহিদ প্রমুখ।

প্রশাসনের পক্ষ থেকে ও মাদক ব্যবসায়ীদের এ পথ থেকে সরে আসার জন্য কঠোর হুশিয়ারি দেয়া হয়। পুলিশ সুপার মইনুল হোসেন বলেন শার্শা উপজেলাকে মাদক মুক্ত করতে যে কোন ধরনের পদক্ষেপ তিনি নিতে প্রস্তুত। অনুষ্ঠানটি পরিচালনা করেন নাভারণ ডিগ্রি কলেজের অধ্যক্ষ ইব্রাহীম খলিল।



টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.