Sylhet Today 24 PRINT

বুড়িগঙ্গায় নৌকাডুবি: সর্বশেষ ব্যক্তির লাশ উদ্ধার

সিলেটটুডে ডেস্ক |  ১০ মার্চ, ২০১৯

রাজধানীর সদরঘাটে নৌকাডুবির ঘটনায় একই পরিবারের ছয়জনের নিখোঁজের ঘটনায় সর্বশেষ ব্যক্তির লাশ উদ্ধার হয়েছে।

বৃহস্পতিবার রাতে সদরঘাটে বুড়িগঙ্গা নদীতে লঞ্চের ধাক্কায় নৌকাডুবিতে নিখোঁজ হন একই পরিবারের ছয়জন।

উদ্ধার করা লাশের নাম শাহিদা বেগম। এর আগে পাঁচজনের লাশ উদ্ধার হয়।

পরদিন শুক্রবার দুপুরে উদ্ধার হয় জামসেদা বেগম (২০) নামের এক নারীর লাশ। শনিবার উদ্ধার হয় জামসেদার স্বামী দেলোয়ার হোসেন (২৮), তাদের সাত মাস বয়সী ছেলে জোনায়েদ, জামসেদার চাচাতো ভাই শাহজালালের দুই সন্তান মিম (৮) ও মাহির (৬) লাশ।

রাজধানীর বাদামতলী ঘাট এলাকায় সকাল সাড়ে ৬টা থেকে বেলা সাড়ে ১১টার মধ্যে লাশ চারটি ভেসে ওঠে। ফায়ার সার্ভিস ও নৌ-পুলিশ লাশগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

সদরঘাট নৌ থানা সূত্রে জানা যায়, রোববার সকাল সোয়া ১০টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জের চরকালিগঞ্জ তেলঘাট এলাকায় শাহিদা বেগমের মৃতদেহ ভেসে ওঠে। শাহিদা বেগম শাহজালালের স্ত্রী। ঘটনার পরপরই গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয় শাহজালাল নামের একজনকে।

সদরঘাট নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক জানান, লাশটি ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জামসেদার বোন খাদিজার বিয়ের দিন ধার্য ছিল শুক্রবার (৮ মার্চ)। ওই বিয়েতে যোগ দিতে স্বামী-সন্তান ও চাচাতো ভাই শাহজালাল, তার স্ত্রী ও সন্তানদের নিয়ে বৃহস্পতিবার বাড়ির উদ্দেশে রওনা হন জামসেদা। তাদের সবার বাড়ি শরীয়তপুরের জাফর আলী মালকান্দি গ্রামে। থাকতেন ঢাকার কামরাঙ্গীরচরে। দেলোয়ার ও শাহজালাল দরজির কাজ করতেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.