Sylhet Today 24 PRINT

মেঘনা নদী থেকে নিখোঁজ পুলিশের লাশ উদ্ধার

সিলেটটুডে ডেস্ক |  ২৮ এপ্রিল, ২০১৯

বরিশালের হিজলা উপজেলার মেঘনা নদীতে চাঁদপুর হাইমচরের মেঘনায় জেলেদের সঙ্গে পুলিশের সংঘর্ষে নিখোঁজ পুলিশ সদস্য মো. মোশারফ হোসেনের (৩২) লাশ উদ্ধার করা হয়েছে।

রোববার বেলা ১১টায় হিজলার চরলামা এলাকার মিলন চেয়ারম্যানের মাছের আড়তসংলগ্ন মেঘনায় ভাসমান অবস্থায় মোশারফ হোসেনের লাশ পাওয়া যায়।

হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মহসীন আলম বলেন, বর্তমানে লাশটি হাইমচরে আনার চেষ্টা চলছে।

মোশারফের বাড়ি চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার বাড়বকুণ্ড এলাকায়। নিখোঁজ হওয়ার ঘটনার ৪৬ ঘণ্টা পর আজ রোববার সকালে মোশারফের লাশ উদ্ধার করা হয়।

হাইমচর থানার পুলিশ সূত্রে জানা যায়, হাইমচরের চরকোড়ালিয়া এলাকায় শুক্রবার রাতে ট্রলারযোগে পরোয়ানাভুক্ত আসামি ধরতে পুলিশের চার সদস্যের একটি দল অভিযানে নামে। অভিযান শেষে হাইমচর কলেজঘাট এলাকায় মেঘনা নদীতে অবৈধভাবে জাটকা ধরতে আসা জেলেদের দেখে পুলিশ সেখানেও অভিযান চালায়। জেলেরা পুলিশ দেখে লগি-বইঠা নিয়ে হামলা চালান। পুলিশ আত্মরক্ষায় পাঁচটি ফাঁকাগুলি ছোড়ে। নৌকায় থাকা পুলিশ সদস্য মো. মোশারফ হোসেন নদীতে পড়ে যান। এরপর থেকেই তিনি নিখোঁজ ছিলেন। ওই রাত থেকে তার সন্ধানে পুলিশ, নৌপুলিশ কোস্টগার্ড ও ফায়ার সার্ভিস হাইমচরের মেঘনা নদীতে ব্যাপক তল্লাশি চালায়। অবশেষে আজ হিজলা এলাকার মেঘনা নদীতে মোশারফের লাশ পাওয়া যায়। এ সময় তিনি শুধু অন্তর্বাস পরেছিলেন।

এ ব্যাপারে চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবির বলেন, নদীতে পড়ে যাওয়ায় মোশারফ হয়তো নিজে বাঁচার জন্য পোশাক খুলে ফেলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.