Sylhet Today 24 PRINT

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

সিলেটটুডে ডেস্ক |  ২০ মে, ২০১৯

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন।

রোববার (১৯ মে) সকালে পল্লবীতে ব্যক্তিগত গাড়ির ধাক্কায় নিহত হন মো. আমিন (৩০) নামের এক পথচারী।

দুপুরে ডেমরায় সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় নিহত হন হামিদ (৬৫) নামে একজন।

পল্লবী থানা-পুলিশ জানায়, রোববার সকাল সাড়ে দশটায় ঝুটপট্টি এলাকার লামইয়া বেনারসির সামনের সড়ক পার হওয়ার সময় আমিনকে একটি ব্যক্তিগত গাড়ি ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। পরে আশপাশের লোকজন পুলিশে খবর দিলে পুলিশ তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। সেখানে চিকিৎসকেরা আমিনকে মৃত ঘোষণা করেন।

তবে আমিনের স্বজনেরা দাবি করেছেন, হাসপাতালের মর্গে নেওয়ার পরেও আমিন বেঁচে ছিল। আমিনের স্ত্রী কল্পনা ইসলাম জানান, মর্গে তার স্বামীর হাত নড়ছিল ও চোখ খোলা ছিল। তাকে যথাযথ চিকিৎসা দেওয়া হয়নি।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, পরিবার ময়নাতদন্ত ছাড়া লাশ নিতে চেয়েছিল। সে জন্য হয়তো এমন অভিযোগ করা হচ্ছে।

নিহত আমিনের বাসা পল্লবীর বাউনিয়াবাদের বি ব্লক এলাকায়। পুলিশ বহনকারী লেগুনার চালক ছিলেন তিনি।

এদিকে ডেমরায় বেলা একটার দিকে ওষুধ কিনে বাসায় ফেরার পথে দুর্ঘটনার শিকার হন হামিদ। সেখান থেকে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন।

হামিদের ছেলে শেখ আহমেদ ইমতিয়াজ ঢাকা মেডিকেল প্রতিনিধিকে জানান, দুপুরে ওষুধ কিনে ফেরার পথে তামিরুল মিল্লাত মাদ্রাসার সামনে একটি সিএনজি হামিদকে ধাক্কা দেয়। পরিবারের সঙ্গে ডেমরার ইসলামবাগ এলাকায় থাকতেন তিনি।
ডেমরা থানা জানায় দুর্ঘটনাটি যাত্রাবাড়ী থানা এলাকায় ঘটেছে। যাত্রাবাড়ী থানা থেকে বলা হয়, কোনো দুর্ঘটনার খবর তারা জানেন না।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.