Sylhet Today 24 PRINT

নাফ নদীতে সাড়ে ৫ লাখ ইয়াবা জব্দ

সিলেটটুডে ডেস্ক |  ০১ জুন, ২০১৯

কক্সবাজারের টেকনাফের নাফ নদীতে একটি নৌকা থেকে ৫ লাখ ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বিজিবির সদস্যরা। তবে এ সময় কাউকে আটক করা যায়নি।

শনিবার (১ জুন) ভোরে অভিযান চালিয়ে টেকনাফের দমদমিয়ার ওমরখাল সংলগ্ন নাফ নদীর কিনারায় ডুবিয়ে দেওয়া একটি নৌকা থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়।

বিজিবি সূত্র জানায়, শনিবার ভোরে মিয়ানমার থেকে ইয়াবার বড় চালান কক্সবাজারে টেকনাফের দমদমিয়ার নাফ নদীর কিনারায় খালাস করা হচ্ছে বলে খবর পাওয়া যায়। এই গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ফয়সল হাসান খানের নেতৃত্বে বিজিবির একটি দল ওই এলাকায় অভিযান চালায়। এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে নাফ নদীতে নৌকাটি ডুবিয়ে দিয়ে পাচারকারীরা পালিয়ে যায়। পরে বিজিবির সদস্যরা নৌকাটি উদ্ধার করে। নৌকায় তল্লাশি চালিয়ে ৫ লাখ ৪০ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।

নৌকাটি জব্দ করা হয়েছে। তবে এ সময় কাউকে আটক করা যায়নি।

বিষয়টি নিশ্চিত করে টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ফয়সল হাসান খান বলেন, ‘উদ্ধার করা ইয়াবাগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে। পরে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সামনে এগুলো ধ্বংস করা হবে। সীমান্তে ইয়াবা রোধে বিজিবি তৎপর রয়েছে।’

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.