Sylhet Today 24 PRINT

মসজিদে খাদেম হত্যার প্রধান আসামি গ্রেপ্তার

সিলেটটুডে ডেস্ক |  ০৯ জুলাই, ২০১৯

রাজধানীর আজিমপুরে মসজিদের খাদেম মো. হানিফ শেখ (৩০) হত্যা মামলার প্রধান আসামি সাইফুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআই।

সোমবার রাতে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

পিবিআইর ঢাকা মেট্রোর বিশেষ পুলিশ সুপার আবুল কালাম আজাদ মঙ্গলবার (৯ জুলাই) সকালে সাইফুলের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, এ বিষয়ে ব্রিফিংয়ে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ্য, বুধবার (৩ জুলাই) লালবাগ থানার আজিমপুর কবরস্থান সংলগ্ন মেয়র মোহাম্মদ হানিফ জামে মসজিদের একটি কক্ষের বারান্দা থেকে হানিফ শেখের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত হানিফ শেখ ওই মসজিদের খাদেম ছিলেন। এ ঘটনায় হানিফের শ্বশুর জাকির শেখ বাদী হয়ে চার জনের নাম উল্লেখ করে লালবাগ থানায় গত ৪ জুলাই একটি হত্যা মামলা করেন।

মামলার প্রধান আসামি গ্রেফতার সাইফুলের বাবার নাম শফিকুল। তার বাড়ি নোয়াখালীর সেনবাগ থানার মশাই গ্রামে। মামলার অন্য আসামিরা হলো–মসজিদের খাদেম ও নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার শালন্দী গ্রামের বাহার উদ্দিন (৫৫), মো. ফরিদ আহমেদের বাড়ি ময়মনসিংহের ফুলপুরে এবং নিউমার্কেট জামে মসজিদের খাদেম আবুল কালাম আজাদ (৪৫)।

এর আগে লালবাগ থানার পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন বলেছিলেন, নিউমার্কেট জামে মসজিদের খাদেম আবুল কালাম আজাদ ঘাতক সাইফুলের পরিচিত। হানিফকে হত্যার পর তার লাশ গুম করার জন্য আজাদকে ফোন দিয়েছিল সে। পুলিশের কাছে বিষয়টি স্বীকার করেছে গ্রেফতার আবুল কালাম আজাদ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.