Sylhet Today 24 PRINT

কৃষ্ণাকে চাপা দেওয়া বাসচালক গ্রেপ্তার

সিলেটটুডে ডেস্ক |  ০২ সেপ্টেম্বর, ২০১৯

ঢাকায় কৃষ্ণা রায়ের বাঁ পা পিষে দেওয়া ট্রাস্ট ট্রান্সপোর্ট বাসের চালক মোরশেদকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

রোববার (১ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর মিরপুরের কাজীপাড়া থেকে মোরশেদকে গ্রেপ্তার করা হয়।

পিবিআইয়ের ঢাকা মেট্রোর (উত্তর) পরিদর্শক মো. জুয়েল মিঞার নেতৃত্বে অভিযান চালিয়ে মোরশেদকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর তাঁকে পিবিআই কার্যালয়ে আনা হয়েছে। সেখান থেকে তাঁকে হাতিরঝিল থানা-পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

জুয়েল মিঞা জানান, কৃষ্ণাকে চাপা দেওয়ার পর মোরশেদ কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার বড়টিয়ায় নিজ গ্রামে পালিয়ে যান। গ্রামের বাড়ি থেকে তিনি গতকাল ঢাকায় চলে আসেন। রাতে রাজধানীর মিরপুরের কাজীপাড়া এলাকায় ঘোরাঘুরি করছিলেন মোরশেদ। এ সময় তাঁকে গ্রেপ্তার করা হয়।

প্রসঙ্গত, ২৭ আগস্ট দুপুরে রাজধানীর বাংলামোটর মোড়ের ফুটপাতে হাঁটছিলেন কৃষ্ণা রায়। তখন ট্রাস্ট ট্রান্সপোর্টের বেপরোয়া গতির একটি বাস রাস্তা থেকে ফুটপাতে উঠে তাঁকে চাপা দেয়। এতে তাঁর বাঁ পা প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়। সড়ক দুর্ঘটনার পর প্রথম দফায় কাটা হয়েছিল কৃষ্ণা রায়ের হাঁটুর নিচের অংশ। সংক্রমণ হওয়ায় রোববার হাঁটুর ওপরের কিছু অংশ কেটে ফেলা হয়।

জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানের (পঙ্গু হাসপাতাল) চিকিৎসকেরা জানিয়েছে, নতুন করে সংক্রমণ না হলে কৃষ্ণা রায়ের হাঁটুর ওপরের ওই অংশে কৃত্রিম পা বসানোর উপযোগী করে তোলা হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.