Sylhet Today 24 PRINT

চট্টগ্রামে ‘হেং আউট’ ক্লাবে অভিযান, আটক ২৭

সিলেটটুডে ডেস্ক |  ২০ সেপ্টেম্বর, ২০১৯

ঢাকার পর এবার চট্টগ্রামে অভিযান চালিয়ে ‘হেং আউট’ নামের একটি ক্লাব থেকে জুয়া খেলার অভিযোগে ২৭ জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাত নয়টার দিকে নগরের কোতোয়ালি থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন সাংবাদিকদের জানান, হেং আউটে বিলিয়ার্ড খেলায় হার-জিত নিয়ে জুয়া চলছিল। অভিযোগ পেয়ে পুলিশ অভিযান শুরু করে। ক্লাবটি মালিকের ছেলে সাজ্জাদুল ইসলামসহ ২৭ জনকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হচ্ছে। যাচাই-বাছাই করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

ওসি জানান, ক্লাব পরিচালনার জন্য অনুমতি আছে কিনা, নিয়ম কানুনগুলো মানা হয় কিনা খতিয়ে দেখা হচ্ছে। এটির মালিক গোলাম রসুল। ক্লাবটিতে তল্লাশি চালিয়ে কোনো মাদক পাওয়া যায়নি।

মালিকের ছেলে সাজ্জাদুল ইসলাম রাতে জানান, তার বাবা এটি পরিচালনা করে। তার কাছে সবকিছু রয়েছে। তবে এখানে জুয়া খেলার সুযোগ নেই।

এ দিকে আজ বিকেলে নগরের থিয়েটার ইনস্টিটিউট চট্টগ্রাম মিলনায়তনে আন্তঃস্কুল জাতীয় টেলিভিশন বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেন, এখন মাদকের বিরুদ্ধে ঢাকায় অভিযান চলছে। যেখানে অন্যায় অনিয়ম সেখানে ব্যবস্থা নেওয়া হচ্ছে। প্রয়োজনে চট্টগ্রাম শহরেও অভিযান চালানো হবে।

ঢাকায় বৃহস্পতিবার ও শুক্রবার বিভিন্ন ক্লাবে অভিযান চালানো হয়েছে। এসব অভিযানে বিপুল পরিমাণ নগদ টাকা, মাদক ও অস্ত্রসহ দেড় শতাধিক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.