Sylhet Today 24 PRINT

রিফাত হত্যা মামলার পলাতক ৪ আসামির আত্মসমর্পণ

সিলেটটুডে ডেস্ক |  ০৬ অক্টোবর, ২০১৯

রিফাত শরীফ হত্যা মামলার পলাতক ৮ আসামির মধ্যে চার জন আদালতে আত্মসমর্পণ করেছে। তাদের মধ্যে তিন জনই শিশু।

রোববার (৬ অক্টোবর) সাড়ে দশটার দিকে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তারা আত্মসমর্পণ করে।

আত্মসমর্পণকারীরা হলো- প্রিন্স মোল্লা (১৫), রাকিবুল হাসান রিফাত (১৫), আবু আব্দুল্লাহ রায়হান (১৬) এবং মোহাইমিনুল ইসলাম সিফাত (১৯)।

আসামিরা রোববার বিচারক মোহাম্মাদ সিরাজুল ইসলাম গাজির আদালতে আত্মসমর্পণ করে জামিন চায়। আসামিদের মধ্যে তিন জনের বয়স কম হওয়ায় বিচারক তাদের শিশু আদালতে পাঠান এবং সিফাত প্রাপ্তবয়স্ক হওয়ায় তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

বিষয়টি নিশ্চিত করে আসামি পক্ষের আইনজীবী মোস্তফা কাদের জানান, শিশু আসামিদের জামিন শুনানি চলছে।

উল্লেখ্য, ১ সেপ্টেম্বর রিফাত শরীফ হত্যা মামলায় রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিসহ ২৪ জনের বিরুদ্ধে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দেয় পুলিশ। একই সঙ্গে রিফাত হত্যা মামলার এক নম্বর আসামি নয়ন বন্ড 'বন্দুকযুদ্ধে' নিহত হওয়ায় তাকে মামলা থেকে অব্যাহতি দেওয়া হয়।

প্রসঙ্গত, ২৬ জুন সকাল সোয়া ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে সন্ত্রাসীরা রিফাত শরীফকে প্রকাশ্যে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। পরে গুরুতর আহত রিফাতকে ওইদিনই বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকালে তিনি মারা যান। এ ঘটনায় রিফাতের বাবা দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখসহ পাঁচ-ছয় জনকে অজ্ঞাত আসামি করে বরগুনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.