Sylhet Today 24 PRINT

সাপাহারে শয়নকক্ষে গৃহবধূর লাশ, স্বামী পলাতক

সাপাহার প্রতিনিধি |  ১৮ অক্টোবর, ২০১৯

নওগাঁর সাপাহারে ভাড়া বাসার শয়নকক্ষ থেকে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গৃহবধূর স্বামী পলাতক থাকাবস্থায় বৃহস্পতিবার দিবাগত রাত ১০টার দিকে উপজেলার মাষ্টার পাড়ার মোতাহার হোসেন এর বাড়ি থেকে পুলিশ গৃহবধূর লাশ উদ্ধার করে।

জানা গেছে, জয়পুরহাট জেলার দোগাছি গ্রামের ফারুক হোসেন (২৫) নামের এক লোক বেশ কয়েক বছর ধরে সাপাহার উপজেলা সদরে বিভিন্ন বাসায় ভাড়া থেকে কখনও চারা গাছ কখনও বাগানের কাজ আবার বিভিন্ন সময়ে রাস্তায় আম, আনারস, লিচু এসবের ব্যবসা করতেন। প্রায় দেড় বছর পূর্বে সে তার গ্রামের বাসায় স্ত্রী পুত্র রেখে সাপাহার উপজেলা সদরের লালমাটিয়া পাড়ায় ফারুক হোসেনের অপ্রাপ্ত বয়স্কা মেয়ে জ্যোৎস্না খাতুনের (১৬) সঙ্গে সম্পর্ক করে ঐ মেয়েকে বিয়ে করে।

এলাকাবাসী জানান, ভাড়ার প্রথম দিন থেকেই ওই লোক তার স্ত্রী জ্যোৎস্নাকে বাসার মধ্যে রেখে বাইরে দরজায় তালা বন্ধ করে রাখত। দুই মাসের মধ্যে এক দিনও তার স্ত্রী ওই বাসা হতে বের হয়নি। ঘটনার দিন রাতে ভাড়াটিয়া ফারুক অজ্ঞাত স্থান হতে বাসার মালিক মোতাহার হোসেনকে ফোনে জানান যে, তার বাসার ঘরের মধ্যে তার স্ত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

সংবাদ পেয়ে বাসার মালিক পুলিশকে সাথে নিয়ে ওই বাসায় গিয়ে বাসার দরজার তালা ভেঙে ভিতরে প্রবেশ করে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঘরের মেঝেতে মেয়েটির লাশ পড়ে থাকতে দেখতে পায়। এর পর পুলিশ ওই ঘর হতে মেয়েটির লাশ উদ্ধার করে থানা হেফাজতে নেয়। ঘটনার পর থেকে জ্যোৎস্নার স্বামী ফারুক হোসেন পলাতক রয়েছেন।

সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই নিউটন জানান, প্রাথমিক ভাবে একটি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের হয়েছে, এবং ময়না তদন্তের জন্য লাশটি নওগাঁ মর্গে প্রেরণ করা হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.