Sylhet Today 24 PRINT

লামায় ৪৮তম জাতীয় সমবায় দিবস পালিত

লামা প্রতিনিধি |  ০২ নভেম্বর, ২০১৯

‘বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন’ প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবান লামায় ৪৮তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে।

শনিবার (২ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ চত্বরে জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সমবায় দিবসের অনুষ্ঠান শুরু হয়।

উপজেলার বিভিন্ন সমবায় সমিতির নারী-পুরুষ সদস্যদের অংশগ্রহণে উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগের উদ্যোগে একটি বর্ণাঢ্য র‍্যালি পৌরশহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ করে পরে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরে এ জান্নাত রুমি সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা জামাল, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা পরিষদ সদস্য ও লামা উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি ফাতেমা পারুল, ভাইস চেয়ারম্যান জাহেদ উদ্দিন, লামা মুক্তিযোদ্ধা কমান্ডার লামা উপজেলা আওয়ামী লীগ সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মাহাবুবুর রহমান, লামা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি. সাধারণ সম্পাদক বাবু কানু কান্তি দাশ, লামা মৌচাক কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি. চেয়ারম্যান আব্দুর শুক্কুর, লামা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি. ট্রেজারার বাবু মাইকেল আইচসহ সমবায় বিভাগ ও সমবায়ীগণ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.