Sylhet Today 24 PRINT

অধ্যক্ষকে পুকুরে ফেলে দেওয়ার ঘটনায় ৫০ জনকে আসামি করে মামলা

সিলেটটুডে ডেস্ক |  ০৩ নভেম্বর, ২০১৯

রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী ফরিদউদ্দিন আহম্মেদকে জোর করে টেনে-হিঁচড়ে পুকুরে ফেলে দেওয়ার ঘটনায় ৫০ শিক্ষার্থীর বিরুদ্ধে মামলা হয়েছে। মামলার পরিপ্রেক্ষিতে পুলিশ রাতে অভিযান চালিয়ে ২৫ জনকে গ্রেপ্তার করেছে।

শনিবার (২ নভেম্বর) দুপুর দেড়টার দিকে ইন্সটিটিউটে অধ্যয়নরত ছাত্রলীগের কয়েকজন নেতা-কর্মীরা অধ্যক্ষকে পুকুরে ফেলে দেয়।

অধ্যক্ষ জানান, ক্লাসে উপস্থিতি কম থাকায় দুই ছাত্রের ফরম পূরণে অনুমতি দেয়নি কর্তৃপক্ষ। সকালে ছাত্রলীগ কর্মীরা ওই দুই ছাত্রের ফরম পূরণ করানোর জন্য তার অফিসে যায়। তিনি এ বিষয়ে বিভাগীয় প্রধানের কাছে যেতে বললে অশালীন মন্তব্য করে বের হয়ে যান ছাত্রলীগ কর্মীরা। পরে নামাজ শেষে অফিসে আসার সময় কম্পিউটার বিভাগের সপ্তম পর্বের শিক্ষার্থী কামাল হোসেন সৌরভসহ সংঘবদ্ধরা পথ আটকে তাকে পুকুরের পানিতে ফেলে দেয়।

এ ঘটনায় সিসিটিভির ফুটেজ দেখে হামলাকারীদের শনাক্ত করেছেন শিক্ষকরা। পরে রাতে রাজশাহীর চন্দ্রিমা থানায় ৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামাসহ মোট ৫০ জনকে আসামি করে মামলা করেন অধ্যক্ষ ফরিদউদ্দিন আহম্মেদ।

মামলায় আসামিরা হলেন, কম্পিউটার বিভাগের শেষ বর্ষের ছাত্র ও ইনস্টিটিউটের ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কামাল হোসেন সৌরভ, ইলেকট্রনিক্স ৫ম পর্বের শিক্ষার্থী মুরাদ, পাওয়ার বিভাগের সাবেক ছাত্র শান্ত, ইলেকট্রনিক্স বিভাগের সাবেক ছাত্র বনি, মেকাটনিক্স বিভাগের সাবেক ছাত্র হাসিবুল ইসলাম শান্ত, ইলেক্টো-মেডিক্যাল বিভাগের সাবেক ছাত্র সালমান টনি, একই বিভাগের ৭ম পর্বের ছাত্র হাবিবুল ও কম্পিউটার বিভাগের সাবেক ছাত্র মারুফ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.