Sylhet Today 24 PRINT

বেনাপোলে হিফজুল কোরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

বেনাপোল প্রতিনিধি |  ১৯ জানুয়ারী, ২০২০

যশোরের বেনাপোলে হুফফাযুল কোরআন ফাউন্ডেশন বাংলাদেশ শার্শা ও বেনাপোল পোর্ট থানা শাখার উদ্যোগে ২৪তম হিফজুল কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৯ জানুয়ারি) সকাল ১০টা থেকে বিকাল সাড়ে ৫টা পর্যন্ত বেনাপোল মাহবুবা হক এতিমখানা ও হাফিজিয়া মাদ্রাসায় এ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

হুফফাযুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ শার্শা ও বেনাপোল পোর্ট থানা শাখার সভাপতি হাফেজ খলিলুর রহমানের সভাপতিত্বে ও আল জামিয়াতুল ইসলামিয়া বাহরুল উলুম কওমি মাদ্রাসার প্রধান শিক্ষক হাফেজ মাওলানা ইমরান হুসাইনের সার্বিক ব্যবস্থাপনায় এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান, বেনাপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বজলুর রহমান, মাহবুবা হক এতিমখানা ও হাফিজিয়া মাদ্রাসার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, বন্দর প্রেসক্লাব বেনাপোলের সভাপতি শেখ কাজিম উদ্দিন, জি এম আজিম উদ্দিন গাজী, আল জামিয়াতুল ইসলামিয়া বাহরুল উলুম কওমি মাদ্রাসার পরিচালক হযরত মাওলানা কামরুজ্জামান, হুফফাযুল কোরআন ফাউন্ডেশন বাংলাদেশ শার্শা ও বেনাপোল পোর্ট থানা শাখার সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা আব্দুল আহাদ, আওয়ামী লীগ নেতা মোস্তাক হোসেন স্বপন, আওয়ামী লীগ নেতা জুম্মান।

আলোচনা শেষে ৩০ পারা, ২০ পারা, ১০ পারা ও ৫ পারা প্রতিযোগিতার ৪০ জন প্রতিযোগীর মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.