Sylhet Today 24 PRINT

বেনাপোল পাটবাড়ি আশ্রম পরিদর্শনে বিচারপতি কৃষ্ণা দেবনাথ

বেনাপোল প্রতিনিধি |  ২৪ জানুয়ারী, ২০২০

তিন শতাব্দী দেখা পৃথিবীর সবচেয়ে বয়স্ক মানুষের সাথে বেনাপোল পাটবাড়ি শ্রী শ্রী হরিদাস ঠাকুরের আশ্রমে ছুটে আসেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট ডিভিশনের বিচারপতি শ্রীমতি কৃষ্ণা দেবনাথ। সাথে তিনি আশ্রমের সকল নিদর্শন পরিদর্শন করেন।

শুক্রবার (২৪ জানুয়ারি) সকাল সাড়ে ১১ টার সময় তিনি ভারত থেকে আসা শিবানন্দ বাবাজী গুরু মহাশয়ের সাথে সাক্ষাত করেন। এ সময় যশোর জেলা পরিষদের পক্ষ থেকে বিচারপতির সাথে ছিলেন শার্শা উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মণ্ডল।

বিচারপতি কৃষ্ণা দেবনাথ পাটবাড়ি আশ্রমে প্রবেশ করলে তাকে ফুলেল শুভেচ্ছা জানান আশ্রমের সভাপতি শ্রী তাপস বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক সুকুমার দেবনাথ, আশ্রম কমিটির সম্পাদক মণ্ডলীর সদস্য শ্রী গৌতম রায়, উজ্জ্বল বিশ্বাস, বাবুলাল বিশ্বাস, শ্যামল দাস, শেখরদাস, সুমন দেবনাথ।

বিচারপতি কৃষ্ণা দেবনাথের এই সংক্ষিপ্ত সফর অনুষ্ঠানের সংক্ষিপ্ত সমাবেশে আরও উপস্থিত ছিলেন আশ্রম কমিটির সাংগঠনিক সম্পাদক জয়দেব সিংহ, ধর্ম বিষয়ক সম্পাদক নির্মল হাজরা, যুব পরিষদের তন্ময় দেবনাথ অনু প্রমুখ।

এ সময় তিনি আশ্রমের সকল স্থাপনা ঘুরে দেখে সংক্ষিপ্ত সমাবেশে বলেন, এরকম একটি আশ্রম যশোর জেলার সীমান্তে বেনাপোল আছে এটা জানা ছিল না। তিনি ঠাকুরের মিউজিয়াম দেখে উচ্ছ্বাস প্রকাশ করে বলেন আমি প্রাণ ভরে আজকের সকালটি উপভোগ করলাম। তিনি এই আশ্রমের শ্রী বৃদ্ধি করতে তার সাধ্যমত কাজ করার জন্যও অঙ্গীকার করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.