Sylhet Today 24 PRINT

দুই শিশুকে ধর্ষণচেষ্টার পর হত্যা, ২ জনের মৃত্যুদণ্ড

সিলেটটুডে ডেস্ক |  ০৩ মার্চ, ২০২০

রাজধানীর ডেমরায় দুই শিশু নুসরাত জাহান ও ফারিয়া আক্তারকে ধর্ষণচেষ্টার পর হত্যার মামলায় দুই আসামিকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার (৩ মার্চ) ঢাকার তিন নম্বর নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক জয়শ্রী সমাদ্দার এই রায় ঘোষণা করেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামি হলেন- গোলাম মোস্তফা ও আজিজুল বাওয়ানী। আজিজুল সম্পর্কে মোস্তফার মামাতো ভাই হন। রায় ঘোষণা উপলক্ষে আজ তাদের কারাগার থেকে আদালতে হাজির করা হয়।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, গত বছরের ৭ জানুয়ারি ডেমরার কোনাপাড়ায় হজরত শাহজালাল সড়কের একটি ফ্ল্যাট থেকে সাড়ে চার বছর বয়সী নুসরাত জাহান ও পাঁচ বছর বয়সী ফারিয়া আক্তারের লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নুসরাতের বাবা পলাশ হাওলাদার বাদী হয়ে ডেমরা থানায় হত্যা মামলা করেন। তদন্ত শেষে পুলিশ দুই আসামির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেয়। আদালত অভিযোগপত্র আমলে নিয়ে দুই আসামির বিরুদ্ধে বিচার শুরু করেন। মামলায় ১৫ জনের সাক্ষ্য নেওয়া হয়।

লিপস্টিক দেওয়ার কথা বলে দুই শিশুকে ফ্ল্যাটে নিয়ে যান দুই আসামি মোস্তফা ও আজিজুল। এরপর নুসরাত ও ফারিয়াকে আসামিরা সাজিয়ে দেন। পরে মোস্তফা ও আজিজুল ইয়াবা সেবন করে দুই শিশুকে ধর্ষণের চেষ্টা করেন। শিশুদের চিৎকারের শব্দ চাপা দিতে আসামিরা সাউন্ডবক্সে জোরে গান ছেড়ে দেন। ধর্ষণে ব্যর্থ হয়ে দুই শিশুকে শ্বাসরোধে হত্যা করেন দুই আসামি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.