Sylhet Today 24 PRINT

করোনা পরিস্থিতিতেও সক্রিয় মাদক ব্যবসায়ীরা

বেনাপোল প্রতিনিধি |  ১১ এপ্রিল, ২০২০

করোনার ভয়াবহতায়ও থেমে নেই শার্শা ও বেনাপোলের মাদক ব্যবসায়ীরা। প্রাণঘাতী করোনার এই দুর্যোগকালেও অভিনব কায়দায় ফেনসিডিল পাচারের সময় শার্শা সীমান্ত থেকে ৪৯ বোতল ফেনসিডিলসহ প্রেস লেখা ও জাতীয় পতাকা আঁকা একটি মোটরসাইকেল আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

শুক্রবার (১০ এপ্রিল) রাত্রে শার্শার গোগা সীমান্ত থেকে একটি পালসার মোটরসাইকেলের তেলের ট্যাংকির মধ্যে থেকে অভিনব কায়দায় রাখা অবস্থায় ৪৯ বোতল ফেনসিডিল উদ্ধার করে বিজিবি।

২১ বিজিবি গোগা ক্যাম্পের সুবেদার জাকির হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে গোগা মফিজুরের বাড়ি থেকে মোটরসাইকেলটি জব্দ করা হয়। পরে মোটরসাইকেলটি তল্লাশি করে ট্যাংকির মধ্যে অভিনব কায়দায় রাখা ৪৯ বোতল ফেনসিডিল পাওয়া যায়। এ সময় মোটরসাইকেলের মালিক বিজিবির উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। তবে গাড়ির সামনে প্রেস ও বাংলাদেশের একটি পতাকা আঁকা রয়েছে। পালসার গাড়িটির রং কালো। গাড়িটির কোন কাগজপত্র নাই। এবং গাড়িটি চোরাই পথে ভারত থেকে আনা বলে সন্দেহ করা হচ্ছে।

গোগা ইউনিয়ন পরিষদের মেম্বার ফারুক হোসেন বলেন, বিজিবি তার উপস্থিতিতে গাড়িটি খুলে ৪৯ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে। গাড়ি ও ফেনসিডিল গোগা ক্যাম্পে নিয়ে যাওয়া হয়েছে।

এলাকাবাসী দাবি করেন, করোনায় প্রকোপে এভাবে ভারত থেকে ফেনসিডিল আসতে থাকলে, পাচারকারীদের সংস্পর্শে করোনার প্রভাব বেড়ে যাওয়ার ঝুঁকি থেকে যাচ্ছে।

উল্লেখ্য, ১০ এপ্রিল শুক্রবার একই রাতে সাদিপুর সীমান্ত থেকে ৮৭ বোতল ভারতীয় ফেনসিডিল সহ সাগর হোসেন নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে বিজিবি সদস্যরা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.