Sylhet Today 24 PRINT

শার্শায় চিকিৎসকের ছেলেসহ করোনা আক্রান্ত ৪

যশোর প্রতিনিধি |  ২৫ এপ্রিল, ২০২০

যশোরের শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আক্রান্তের পর তার ছেলেসহ আরও চারজনের করোনা শনাক্ত হয়েছে। অন্য তিনজন হলেন, ওই স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনোলজিস্ট, ভারত ফেরত এক ব্যক্তি ও শার্শা সীমান্তবর্তী গ্রামের এক বাসিন্দা।

শনিবার (২৫ এপ্রিল) দুপুরে এক প্রতিবেদন পেয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ইউসুফ আলী এই তথ্য জানান। যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাবরেটরিতে কোভিড-১৯ পরীক্ষায় এই চারজনের রিপোর্ট পজিটিভ আসে। তাদের মধ্যে তিনজনকে হাসপাতালের আইসোলেসন ওয়ার্ডে আর একজনকে বাড়িতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্বাস্থ্য কর্মকর্তা ইউসুফ বলেন, নতুন চারজনের মধ্যে একজন হলেন শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনোলজিস্ট। আরেকজন সম্প্রতি ভারত থেকে এসে এই হাসপাতালের আইসোলেসন ওয়ার্ডে রয়েছেন। আরেকজন শার্শা সীমান্তবর্তী রুদ্রপুর গ্রামের বাসিন্দা। এছাড়া এই হাসপাতালের এক নারী চিকিৎসকের ছেলেও আক্রান্ত হয়েছে।

এর আগে এই নারী চিকিৎসকেরও কোভিড-১৯ শনাক্ত হয়েছে। তাকে নিয়ে শার্শা উপজেলায় এখন পর্যন্ত মোট পাঁচজনের কোভিড-১৯ শনাক্ত হয়েছে বলে জানিয়েছেন স্বাস্থ্য কর্মকর্তা ইউসুফ আলী।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.