Sylhet Today 24 PRINT

দুঃস্থদের পাশে খাদ্য সহায়তা নিয়ে ছাত্রলীগ

সিলেটটুডে ডেস্ক |  ১১ মে, ২০২০

রাজধানীর বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে ঘুরে ঘুরে অসহায়, দুঃস্থ ও দরিদ্র মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

বিজ্ঞাপন

রোববার ঢাকা মহানগরীর কল্যাণপুর, পাইকপাড়া, শ্যামলী ও টেকনিক্যাল মোড় এলাকায় ১২৫ টি অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেন তারা।

করোনা মহামারির কারণে খাদ্য সংকটে থাকা মানুষদের মধ্যে চাল, ডাল, আলু, পেঁয়াজ ও সবজি ও ইফতারিসহ নানা ধরনের খাদ্য সামগ্রী দেন ছাত্রলীগের এই শীর্ষ দুই নেতা।

এ সময় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশে অসহায় দুস্থ মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে ছাত্রলীগ। এছাড়া কৃষক শ্রমিকদের পাশেও দাঁড়াচ্ছে সংগঠনের সকল স্তরের নেতাকর্মীরা।

তিনি বলেন, ছাত্রলীগের এসব কার্যক্রম করোনা ভাইরাস সংক্রমণের শুরু থেকেই করা হচ্ছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, সরকার ঘোষিত ছুটিতে সবাইকে ঘরে থাকতে হবে। করোনা ভাইরাস এড়াতে এর বিকল্প নেই। কিন্তু এই সময়ে হত দরিদ্রদের পাশে সবাইকে দাঁড়াতে হবে।

তিনি বলেন, অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেছি। একইসঙ্গে খেয়াল রাখছি যেন জনসমাগম তৈরি না হয়। আগামীতেও এসব কার্যক্রম অব্যাহত থাকবে বলে আশাবাদ প্রকাশ করেন ছাত্রলীগের এই নেতা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.