Sylhet Today 24 PRINT

ছাতকে ৪ জনের শরীরে করোনা শনাক্ত

ছাতক প্রতিনিধি |  ২৬ মে, ২০২০

সুনামগঞ্জের ছাতকে ৪ জনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত হয়েছে। এ চার জনের মধ্যে তিন জনের শরীরে নতুন করে করোনা শনাক্ত হয়। এছাড়া পুরাতন এক শিশুর শরীরে পুনরায় করোনা শনাক্ত হয়।

সোমবার (২৫ মে) ৪ জনের করোনা পজিটিভ শনাক্ত হয় বলে নিশ্চিত করেন ছাতক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.রাজীব চক্রবর্তী। গত ২৩ মে এদের নমুনা সংগ্রহ করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছিলো বলেও জানান এ স্বাস্থ্য কর্মকর্তা।

তিনি জানান, আক্রান্ত একজন ইসলামপুর ইউনিয়নের গনেশপুর-মৌলভীরগাও এলাকার বাসিন্দা। আরেকজন একই ইউনিয়নের গনেশপুর নোয়াগাও গ্রামের বাসিন্দা। অপর একজন জাউয়া ইউনিয়নের কৈতক এলাকার বাসিন্দা ও বোরাকের কর্মী।

বিজ্ঞাপন

এদিকে বাগবাড়ী মহল্লার বাসিন্দা ১০ বছরের এক শিশুর করোনা পজিটিভ শনাক্ত হয় কয়েকদিন আগে। তাকে ১৪ দিন ছাতক ডিগ্রী কলেজে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রেখে চিকিৎসা দিয়ে দ্বিতীয়বারের মতো নমুনা প্রেরণ করা হলে আবারও করোনা পজিটিভ শনাক্ত হয়।

করোনার উপসর্গ নিয়ে ছৈলা-আফজলাবাদ ইউনিয়নের রাধানগর গ্রামের বাসিন্দা একজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ডা.রাজীব চক্রবর্তী ঐ ব্যক্তি হাসপাতালে ভর্তির বিষয়টি নিশ্চিত করলেও তার করোনা পজিটিভের বিষয়টি নিশ্চিত করতে পারেন নি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.