Sylhet Today 24 PRINT

করোনায় আক্রান্ত ব্রাহ্মণবাড়িয়ার এক এমপি

সিলেটটুডে ডেস্ক |  ২৭ মে, ২০২০

নভেল করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার একটি আসনের একজন সংসদ সদস্য। তিনি তথ্য মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এবং দেশের একটি অন্যতম বৃহৎ ওষুধ শিল্প প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক।

করোনায় আক্রান্ত ওই সাংসদ বর্তমানে ঢাকার তার বাসায় হোম কোয়ারেন্টিনে রয়েছেন বলে জানিয়েছেন তার ব্যক্তিগত সহকারী।

বিজ্ঞাপন

সংসদ সদস্যদের মধ্যে ব্রাহ্মণবাড়িয়ার ওই সাংসদ করোনাভাইরাসে আক্রান্ত দ্বিতীয় ব্যক্তি। এরআগে গত ১ মে নওগাঁ-২ আসনের সংসদ সদস্য শহিদুজ্জামান সরকার করোনাভাইরাসে আক্রান্ত হন। করোনাভাইরাসে আক্রান্ত প্রথম সংসদ সদস্য ছিলেন তিনি। তবে চিকিৎসা গ্রহণের পর ১৬ মে আবার পরীক্ষা করালে তার রিপোর্ট নেগেটিভ আসে। এরপর ২৩ মে আরেক দফা পরীক্ষাতেও রিপোর্ট নেগেটিভ আসায় তিনি পুরোপুরি সুস্থ হয়েছেন বলে জানিয়েছেন তার চিকিৎসকরা।

ব্রাহ্মণবাড়িয়ার করোনা আক্রান্ত সাংসদের ব্যক্তিগত সহকারী বুধবার দুপুরে জানান, তিনি বেশ কয়েকদিন ধরেই করোনা উপসর্গে ভুগছিলেন। পরে গত ১৯ মে (মঙ্গলবার) তার করোনার নমুনা পরীক্ষায় (কোভিড-১৯) পজিটিভ আসে। এরপর থেকে তিনি ঢাকার নিজ বাসায় স্বাস্থ্যবিধি মেনে হোম কোয়ারেন্টিনে রয়েছেন।

এদিকে, সাংসদের অসুস্থতার খবরে ব্রাহ্মণবাড়িয়ায় তার নির্বাচনী এলাকায় আওয়ামী লীগসহ স্থানীয় বিভিন্ন সংগঠনের উদ্যোগে তার আশু রোগমুক্তি কামনায় প্রায় প্রতিদিনই দোয়া মাহফিল অনুষ্ঠিত হচ্ছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.