Sylhet Today 24 PRINT

করোনায় আক্রান্ত সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিম

সিলেটটুডে ডেস্ক |  ০২ জুন, ২০২০

জ্বর-কাশিসহ করোনাভাইরাসের লক্ষণ নিয়ে হাসপাতালে ভর্তি হওয়া সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে।

সোমবার দুপুরে নাসিমকে রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই করোনাভাইরাস পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়। রাতে ওই পরীক্ষার ফল ‘পজিটিভ’ এসেছে বলে নাসিমের ছেলে তানভীর শাকিল জয় জানিয়েছেন।

বিজ্ঞাপন

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য নাসিমকে মঙ্গলবার সকালে সম্মিলিত সামরিক হাসপাতালে নেওয়া হবে বলে দলটির দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া জানিয়েছেন।

বেশ কয়েক দিন ধরে অসুস্থ নাসিমের চার দিন আগেও একবার করোনাভাইরাস পরীক্ষা করা হয়। তখন রেজাল্ট ‘নেগেটিভ’ এসেছিল বলে তার ছেলে জানান। তবে ওই নাসিমের স্ত্রী এবং বাসার একজন পরিচারিকার করোনাভাইরাস সংক্রমণ ধরা পড়েছিল বলে নাম প্রকাশে অনিচ্ছুক আওয়ামী লীগের একজন নেতা জানিয়েছেন।

জাতীয় চার নেতার একজন শহীদ এম মনসুর আলীর ছেলে মোহাম্মদ নাসিম আওয়ামী লীগের ১৯৯৬ সালের সরকারে স্বরাষ্ট্রমন্ত্রী ছিলেন। ২০০৮ সালের নির্বাচনে জয়ী হয়ে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর মন্ত্রিসভায় না থাকলেও পরের মেয়াদে তাকে স্বাস্থ্যমন্ত্রী করেন শেখ হাসিনা।

নাসিমের সময় স্বাস্থ্য প্রতিমন্ত্রীর দায়িত্বে থাকা জাহিদ মালেক এই সরকারে পূর্ণ মন্ত্রী হিসেবে রয়েছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.