Sylhet Today 24 PRINT

মন্ত্রী বীর বাহাদুরের করোনা শনাক্ত

সিলেটটুডে ডেস্ক |  ০৭ জুন, ২০২০

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংয়ের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. অনুপম বড়ুয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

শনিবার (৬ জুন) কক্সবাজার ল্যাবে নমুনা পরীক্ষায় শনাক্ত হয় মন্ত্রীর। এছাড়া বান্দরবানের আরও ৮ জনের শরীরের করোনাভাইরাসের অস্তিত্ব শনাক্ত হয়েছে।

বিজ্ঞাপন

বান্দরবান স্বাস্থ্য বিভাগ থেকে জানা গেছে, বান্দরবান জেলায় শনিবার ৯ জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। এরা হলেন জেলা সদরের ফায়ার সার্ভিস এলাকার বাসিন্দা পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং। এছাড়া হা‌ফেজ‌ঘোনার বা‌সিন্দা ও কৃষি ব্যাংকের ম্যানেজারসহ পরিবারের ৩ জন। পার্বত্য জেলা পরিষদের মোতালেব নামের এক ১ কর্মচারী। রুমা উপজেলার জারজৌ সিয়াম খুমি (১৬), ভানলাল থালিয়ান বম ও ক্যায়িং প্রে ম্রো (৭) ও নাইক্ষ্যংছড়িতে ১ জন।

এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়ালো ৪৬ জনে। সদর হাসপাতালে চিকিৎসাধীন শনাক্ত রোগী আছেন ৬ জন। উপসর্গ থাকা নমুনা সংগ্রহ করা রোগী আছেন ৪ জন। সুস্থ হয়েছেন ১৪ জন।

বান্দরবান সদর হাসপাতালের করোনা ইউনিটের প্রধান ডা. প্রত্যুষ পল জানান, সদরে ৫ জন, রুমায় ৩ জন এবং নাইক্ষ্যংছড়িতে ১ জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। যা‌দের উপসর্গ র‌য়ে‌ছে তারা ছাড়া অন্যরা বাসায় চিকিৎসা নি‌তে পার‌বেন ব‌লেও জানান ডাক্তার প্রত্যুষ পল।

উল্লেখ্য, ৬৪ দিনে মোট ৭৬৯৯ জন সন্দেহভাজন রোগীর করোনা ভাইরাস টেস্ট করা হয় কক্সবাজার মেডিকেল কলেজে স্থাপিত ল্যাবে। তার মধ্যে ১০৬৬ জনের রিপোর্ট করোনা পজিটিভ পাওয়া গেছে। এতে কক্সবাজার জেলার রয়েছে ৯৬৯ জন। এ পর্যন্ত কক্সবাজার জেলায় এক রোহিঙ্গা সহ ১৯ জনের মৃত্যু হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.