Sylhet Today 24 PRINT

করোনার কাছে হার মানলেন উপকর কমিশনার সুধাংশু

সিলেটটুডে ডেস্ক |  ০৯ জুন, ২০২০

১২ দিন করোনার সঙ্গে লড়াই করে না ফেরার দেশে চলে গেলেন উপকর কমিশনার সুধাংশু কুমার সাহা।

সোমবার (৮ মে) রাত ১১টায় ঢাকা মেডিকেল কলেজের করোনা ইউনিটে৷ বিসিএস (কর) ল ক্যাডারের ২৭তম ব্যাচের এ কর্মকর্তা চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এনবিআরের সিনিয়র তথ্য কর্মকর্তা সৈয়দ এ মুমেন বলেন, সুধাংশু কুমারের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন সিনিয়র সচিব, অভ্যন্তরীণ সম্পদ বিভাগ ও চেয়ারম্যান, এনবিআর আবু হেনা রহমাতুল মুনিম।

সূত্র জানায়, সুধাংশু কুমার কর অঞ্চল-৩ ঢাকায় কর্মরত ছিলেন। রাষ্ট্রীয় দায়িত্ব পালন করতে গিয়ে তিনি সপরিবারে করোনা আক্রান্ত হয়েছিলেন। তিনি ছাড়া তার স্ত্রী মানষী সাহা, সাত বছরের মেয়ে সাঁঝবাতি ও গৃহকর্মী করোনা আক্রান্ত।

সরকারি ঘোষণার পর থেকে তিনি অফিস করেছেন। তিনি যথেষ্ট সাবধানতা অবলম্বন করেই অফিস করতেন। সর্বশেষ তিনি ১৪ মে অফিস করেছেন। এরপর কয়েকদিন ধরে তার তীব্র জ্বর ছিল। করোনার উপসর্গ থাকায় নমুনা পরীক্ষা করান। ২৮ মে তার রিপোর্ট পজিটিভ আসে। জ্বরের সঙ্গে শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় ওইদিন তাকে ঢাকা মেডিকেলের করোনা ইউনিটে ভর্তি করা হয়। দেওয়া হয় অক্সিজেন সাপোর্ট। অবস্থার অবনতি হলে আইসিইউতে নেওয়া হয়। সোমবার রাতে অবস্থার আরও অবনতি হলে ভেন্টিলেশনে নেওয়া হয়। পরে রাত ১১টার দিকে তিনি মারা যান।

তার সহকর্মীরা জানিয়েছেন, সুধাংশু কুমারের পরিবারের বাকি সদস্যরা বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
ওয়াহিদ ভিউ (পঞ্চম তলা), পূর্ব জিন্দাবাজার,
সিলেট-৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.