Sylhet Today 24 PRINT

বান্দরবানের জেলা প্রশাসক করোনায় আক্রান্ত

সিলেটটুডে ডেস্ক |  ১২ জুন, ২০২০

বান্দরবানের জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার (১১ জুন) রাতে কক্সবাজার পিসিআর ল‍্যাব থেকে তার রিপোর্ট পজিটিভ আসে।

জেলার সিভিল সার্জন ডা. অং সুই মারমা জানান, জেলা প্রশাসকের করোনা পজিটিভ রিপোর্ট আসার পর একটি মেডিকেল টিম জেলা প্রশাসকের বাসায় পাঠানো হয়েছে। তিনি বাসা থেকে চিকিৎসা সেবা গ্রহণ করবেন বলেও সিভিল সার্জন জানান।

বান্দরবানে এ পর্যন্ত ৭৮ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এর মধ্যে পার্বত্য চট্টগ্রাম বিষয়কমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, সদর উপজেলার এসিল‍্যান্ড ও একজন চিকিৎসক রয়েছেন। আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত  ১৫ জন সুস্থ হয়েছেন।

অতিরিক্ত জেলা প্রশাসক শামীম হোসেন জানান, সংক্রমণের শুরু থেকে পার্বত্য চট্টগ্রাম বিষয়কমন্ত্রীর সাথে জেলা প্রশাসক সরকারি বিভিন্ন কার্যক্রম পরিচালনার জন্য মাঠ পর্যায়ে ছিলেন। জনসেবা করতে গিয়ে তিনিও করোনায় আক্রান্ত হয়েছেন। তবে জেলা প্রশাসক সুস্থ আছেন বলে অতিরিক্ত জেলা প্রশাসক জানিয়েছেন।

বিজ্ঞাপন

গত ৮ মার্চ বাংলাদেশে প্রথম করোনা রোগী শনাক্তের পর ১৮ মার্চ প্রথম একজনের মৃত্যু হয়। তবে সাম্প্রতিক সময়ে দেশে নতুন করে এ ভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা দ্রুত বৃদ্ধি পাচ্ছে।

বৃহস্পতিবার স্বাস্থ্য অধিদপ্তর করোনার নিয়মিত আপডেটে জানায়, দেশে মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও তিন হাজার ১৮৭ জন এবং ২৪ ঘণ্টায় মৃত্যুবরণ করেছেন ৩৭ জন।

এ নিয়ে দেশে এখন পর্যন্ত মোট করোনা আক্রান্ত হয়েছেন ৭৮ হাজার ৫২ জন। আর মোট মৃত্যু হয়েছে এক হাজার ৪৯ জনের। এছাড়া কোভিড-১৯ থেকে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৬ হাজার ৭৪৭ জন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.