Sylhet Today 24 PRINT

শাবির ল্যাবে সুনামগঞ্জের আরও ৭৯ জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক |  ১৬ জুন, ২০২০

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় সুনামগঞ্জের আরও ৭৯ জনের শনাক্ত হয়েছেন। সোমবার (১৫ জুন) শাবির ল্যাবে মোট ৩৭৪ জনের নমুনা পরীক্ষায় ৭৯ জনের করোনা শনাক্ত হয়।

শাহজালাল বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক হাম্মাদুল হক জানান, শাবির ল্যাবে আজ ৩৬৯ টি নমুনা সংগ্রহ করা হয়। এছাড়া আগের কিছু নমুনাসহ মোট ৩৭৪ টি নমুনা পরীক্ষা করে ৭৯ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। আক্রান্তরা সুনামগঞ্জ জেলার বাসিন্দা।

এদিকে একইদিন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে সুনামগঞ্জের ছাতকের আরও ৪ জনের করোনা পজিটিভ আসে। এ নিয়ে একদিনে সুনামগঞ্জে মোট ৮৩ জনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত করা হলো।

জেলার সিভিল সার্জন ডা. শাসম উদ্দিন বলেন, আজ (সোমবার) রিপোর্টে সুনামগঞ্জের ৮৩ জনের করোনা শনাক্ত হয়েছে। তাদের বাড়িতেই আইসোলেশনে রাখা হবে এবং তাদের সংস্পর্শে আসা লোকজনের নমুনা সংগ্রহ করা হবে।

বিজ্ঞাপন

নতুন শনাক্ত হওয়া ৮৩ জনের মধ্যে নতুন আক্রান্তদের মধ্যে ছাতক উপজেলায় ১৭ জন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় ২৪ জন, সুনামগঞ্জ সদর উপজেলায় ১৬ জন, জামালগঞ্জ উপজেলায় ৭ জন, শাল্লা উপজেলায় ৭ জন, দিরাই উপজেলায় ৩ জন এবং দোয়ারাবাজার উপজেলায় ৫ জন শনাক্ত হয়।

সোমবার শনাক্ত হওয়া ৮৩ জনসহ সুনামগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত হওয়া রোগীর সংখ্যা ৬৪৬ জনে দাঁড়ালো। যা সোমবার সকাল আটটা পর্যন্ত ছিলো ৫৬৩ জন। এছাড়া সুনামগঞ্জে এখন পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন ১১৭ জন ও মৃত্যুবরণ করেছেন ৪ জন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.