Sylhet Today 24 PRINT

সৌরভ গাঙ্গুলীর পরিবারে করোনার হানা

আন্তর্জাতিক ডেস্ক |  ২০ জুন, ২০২০

প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) বর্তমান চেয়ারম্যান সৌরভ গাঙ্গুলীর পরিবারে। সবধরনের সতর্কতা মেনে চলার পরেও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন গাঙ্গুলীর পরিবারের তিন সদস্য।

যার হাত ধরে গাঙ্গুলীর ক্রিকেটার হওয়ার হাতেখড়ি, সেই বড় ভাই স্নেহাশিষ গাঙ্গুলীর স্ত্রী এবং শ্বশুর-শাশুড়ি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এছাড়া তাদের বাড়িতে কাজ করা এক গৃহকর্মীরও কোভিড-১৯ পজিটিভ।

বিজ্ঞাপন

শুক্রবার প্রাদেশিক স্বাস্থ্য অধিদপ্তরের পক্ষ থেকে জানানো হয়েছে এ খবর।

এদের মধ্যে স্নেহাশিষ গাঙ্গুলির শ্বশুর-শাশুড়ি গত সপ্তাহেই করোনা আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর। গৃহকর্মীসহ চারজনের সবাই কলকাতার মমিপুরে একটি প্রাইভেট নার্সিং হোমে আইসোলেশনে রয়েছেন।

স্থানীয় স্বাস্থ্য অধিদপ্তরের এক শীর্ষ কর্মকর্তা সংবাদমাধ্যমে বলেছেন, চারজনই শারীরিক অসুস্থতার কথা জানিয়েছিল আমাদের। যেগুলো কি না করোনাভাইরাসের উপসর্গের সঙ্গে মিলে যায়। তারা বেহালায় গাঙ্গুলীদের পৈতৃক বাড়িতে নয়, অন্য একটি বাড়িতে থাকছিলেন। করোনা পরীক্ষায় পজিটিভ হওয়ার পর তাদের একটি নার্সিং হোমে নেয়া হয়েছে।

স্ত্রীসহ চারজন করোনা পজিটিভ হলেও স্নেহাশিষ গাঙ্গুলির পরীক্ষার ফল এসেছে নেগেটিভ। তবু তাকে বাধ্যতামূলক হোম আইসোলেশনে থাকার পরামর্শ দেয়া হয়েছে।

শনিবার আরেকবার পরীক্ষা করে আক্রান্ত চারজনের বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

মমিপুরের নার্সিং হোমের পক্ষ থেকে বলা হয়েছে, তাদের ছেড়ে দেয়া হবে নাকি এখানেই রাখা হবে তা ঠিক করা হবে শনিবারের পরীক্ষার ফলাফল দেখে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.