Sylhet Today 24 PRINT

সিলেটে করোনা আক্রান্তের সংখ্যা পাঁচ হাজার ছুঁই ছুঁই

নিজস্ব প্রতিবেদক  |  ০৩ জুলাই, ২০২০

সিলেট বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা পাঁচ হাজার ছুঁই ছুঁই করছে। শুক্রবার (৩ জুলাই) সকালে স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো প্রতিবেদন অনুযায়ী, এ বিভাগে মোট ৪ হাজার ৯৪৭ জন রোগীকে শনাক্ত করা হয়েছে।

সর্বশেষ গত ২৪ ঘণ্টায় আরও ৮৬ জনকে শনাক্ত করা হয়। এর মধ্যে সিলেট জেলার ৫৭ জন, সুনামগঞ্জ জেলার ২৩ জন এবং মৌলভীবাজার জেলার ৬ জন রয়েছেন। এই সময়ে মৃত্যু হয়েছে দুইজনের। এদের একজন সিলেট জেলার। অপরজন মৌলভীবাজারের।

বিভাগের মধ্যে সবচেয়ে বেশি রোগী শনাক্ত হয়েছেন সিলেট জেলায়। এই জেলায় সর্বোচ্চ ২ হাজার ৬৮২ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এছাড়া সুনামগঞ্জে ১ হাজার ৩৭ জন, হবিগঞ্জে ৭২২ জন ও মৌলভীবাজারের ৫০৬ জন রয়েছেন।

বিজ্ঞাপন



করোনায় এ পর্যন্ত মারা গেছেন ৮১ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৬৩ জন, সুনামগঞ্জে সাতজন, হবিগঞ্জে ছয়জন এবং মৌলভীবাজার জেলায় পাঁচজন রয়েছেন।

করোনা আক্রান্ত ২৪০ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ১০৭ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ৪৯ জন, হবিগঞ্জের হাসপাতালে ৭১ জন ও মৌলভীবাজারে ১৩ জন।

সিলেট বিভাগে ১ হাজার ৫৮৪ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ৪৮১ জন, সুনামগঞ্জের ৫৭৫ জন, হবিগঞ্জের ২৭২ জন ও মৌলভীবাজার জেলার ২৫৬ জন। গত ২৪ ঘণ্টায় বিভাগে নতুন করে সুস্থ ঘোষণা করা হয়েছে ৯৭ জনকে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.