Sylhet Today 24 PRINT

করোনামুক্ত হলেন মাশরাফি

নিজস্ব প্রতিবেদক |  ১৫ জুলাই, ২০২০

অবশেষে করোনামুক্ত হলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। মঙ্গলবার (১৪ জুলাই) দ্বিতীয় দফা নমুনা পরীক্ষায় তার নেগেটিভ ফল আসে।

তৃতীয় দফায় করোনা মুক্ত হলেন এই সংসদ সদস্য। আর আগে দুই দফা পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে।

মঙ্গলবার (১৪ জুলাই) রাতে নিজেই এ তথ্য জানিয়েছেন মাশরাফি। নিজের অফিসিয়াল ফেসবুক পেজে দেয়া এক স্ট্যাটাসে নিজের করোনামুক্তির কথা জানিয়েছেন তিনি।

ফেসবুকে মাশরাফি লিখেন, ‘আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ। আল্লাহর রহমতে ও আপনাদের সবার দোয়ায় আমার করোনাভাইরাস পরীক্ষার ফল এসেছে নেগেটিভ। আজকে রাতেই ফল জানতে পেরেছি। এই পুরো সময়টায় যারা পাশে ছিলেন, দোয়া করেছেন, অনেকে উদ্বিগ্ন ছিলেন ও নানা ভাবে খোঁজ নিয়েছেন বা নেওয়ার চেষ্টা করেছেন, সবার প্রতি কৃতজ্ঞতা। শনাক্ত হওয়ার পর দুই সপ্তাহের বেশি পেরিয়ে গেলেও আমার স্ত্রীর করোনাভাইরাস পরীক্ষার ফল এখনও পজিটিভ। তবে সবার দোয়ায় সে ভালো আছে। তার জন্য দোয়া প্রার্থনা করছি। বাসায় থেকে চিকিৎসা নিয়েই আমি সেরে উঠেছি। যারা আক্রান্ত হয়েছেন, সবাই সাহস রাখবেন। আল্লাহর ওপর ভরসা রাখবেন। নিয়ম মেনে চলবেন। সবাই নিরাপদে থাকবেন, ভালো থাকবেন। একসঙ্গে থেকে করোনাভাইরাসের সঙ্গে আমাদের লড়াই চালিয়ে যেতে হবে। আল্লাহ সবার সহায় হোন।’

এর আগে গত ২০ জুন করোনা আক্রান্ত হন নড়াইল-২ আসনের সংসদ সদস্য  মাশরাফি। এরপর ৩০ জুন দ্বিতীয় দফায় করোনা পরীক্ষার জন্য নমুনা দেন মাশরাফি এবং সে পরীক্ষার ফলাফলও পজিটিভ আসে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.