Sylhet Today 24 PRINT

সুনামগঞ্জে বেড়েই চলেছে করোনা আক্রান্ত সংখ্যা

সুনামগঞ্জ প্রতিনিধি |  ১৫ জুলাই, ২০২০

সুনামগঞ্জে প্রতিনিয়ত বেড়েই চলেছে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। যেদিন তুলনামূলক নমুনা সংগ্রহ বেশি হচ্ছে সেদিন করোনা আক্রান্ত সংখ্যাও বৃদ্ধি পাচ্ছে।

বুধবার (১৫ জুলাই) রাতে সুনামগঞ্জের আরও ৩৪ জনের করোনা শনাক্ত হয়েছে। বিষয়টি রাতেই নিশ্চিত করেন সিভিল সার্জন ডা. শামস উদ্দিন। এ নিয়ে সুনামগঞ্জে মোট করোনা আক্রান্ত রোগী সংখ্যা দাঁড়ালো ১ হাজার ২৪১ জনে।

জানা যায়, বুধবার সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে সুনামগঞ্জের ১৪৮ টি নমুনা পরীক্ষা করা হলে ৩৪ জনের করোনা শনাক্ত হয়।

বিজ্ঞাপন

শনাক্তদের মধ্যে সুনামগঞ্জ সদর উপজেলায় ২২ জন, ছাতক উপজেলায় ৬ জন, দিরাই উপজেলায় ২ জন, জগন্নাথপুর উপজেলায় ১ জন ও  বিশ্বম্ভরপুর উপজেলার ১ জন রয়েছেন। এ ছাড়া সুনামগঞ্জে বুধবার পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন ৮৯৮ জন এবং করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ১১ জন।

সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বলেন, সিলেটের ল্যাবে বুধবার পরীক্ষা করে সেখানে ৩৪ জনের করোনা শনাক্ত হয়। আক্রান্তদের মধ্যে নতুন পুরাতন থাকতে পারে, তবে আক্রান্ত সবাইকেই বাড়িতেই আইসোলেশনে রাখা হবে এবং তাদের সংস্পর্শে আসা ব্যক্তিদের হোম কোয়ারেন্টিন নিশ্চিত করা হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.