Sylhet Today 24 PRINT

৯০ জন শনাক্তের দিনে সিলেটে ৪ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক  |  ২৮ জুলাই, ২০২০

গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৯০ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। একই সময়ে সুস্থ হয়েছেন বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থাকা ৭৫ জন। আর বিভাগে কোভিড-১৯ রোগে চারজনের মৃত্যু ঘটে।

মঙ্গলবার (২৮ জুলাই) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

সিলেট বিভাগে শনাক্ত ৯০ জন রোগীর মধ্যে সিলেট জেলায় ৪৬ জন ও সুনামগঞ্জে ১৮ জন। হবিগঞ্জে ১০ জন রোগী শনাক্ত হয়েছেন। মৌলভীবাজারে এই সময়ে ১৬ জন রোগী শনাক্ত হন।

সুস্থ হওয়া রোগীদের মধ্যে সুনামগঞ্জে সর্বাধিক ২৪ জন রোগী একদিনে সুস্থ হয়েছেন। সিলেটে সুস্থ হয়েছেন ১৬ জন। হবিগঞ্জে করোনাকে জয় করেছেন ২১ জন। মৌলভীবাজারে সুস্থ হয়েছেন ১৪ জন।

সিলেট বিভাগে বর্তমানে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৭ হাজার ৫৭৮ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৪ হাজার ৭৬ জন। এছাড়া সুনামগঞ্জে ১ হাজার ৪৩৫ জন, হবিগঞ্জে ১ হাজার ১৩২ জন ও মৌলভীবাজারে ৯৩৫ জনের করোনা শনাক্ত হয়েছে।

সিলেটের চার জেলায় ১৯১ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ৩ হাজার ২৫৬ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ১৩৯ জন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.