Sylhet Today 24 PRINT

৭২ জন শনাক্তের দিনে সিলেটে সুস্থ ৭৬

নিজস্ব প্রতিবেদক |  ০৫ আগস্ট, ২০২০

গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৭২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। একই সময়ে সুস্থ হয়েছেন বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থাকা ৭৬ জন। আর বিভাগে কোভিড-১৯ রোগে কারো মৃত্যু ঘটেনি।

বুধবার (৫ আগস্ট) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

সিলেট বিভাগে শনাক্ত ৭২ জন রোগীর মধ্যে সিলেট জেলায় ২১ জন ও সুনামগঞ্জে ১৬ জন। হবিগঞ্জে ২৫ জন রোগী শনাক্ত হয়েছেন। মৌলভীবাজারে এই সময়ে ১০ জন রোগী শনাক্ত হন।

সুস্থ হওয়া রোগীদের মধ্যে মৌলভীবাজারে সর্বাধিক ৩১ জন রোগী একদিনে সুস্থ হয়েছেন। সুনামগঞ্জে সুস্থ হয়েছেন ১৮ জন। হবিগঞ্জে করোনাকে জয় করেছেন ১৯ জন। সিলেটে সুস্থ হন ৮ জন।

সিলেট বিভাগে বর্তমানে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৮ হাজার ১৯১ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৪ হাজার ৪৩৪ জন। এছাড়া সুনামগঞ্জে ১ হাজার ৫৩৩ জন, হবিগঞ্জে ১ হাজার ২১৪ জন ও মৌলভীবাজারে ১ হাজার ১০ জনের করোনা শনাক্ত হয়েছে।

সিলেটের চার জেলায় ১৩৭ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ৩ হাজার ৬৯৯ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ১৪৯ জন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.