Sylhet Today 24 PRINT

করোনায় আক্রান্ত জাতীয় দলের ৪ ফুটবলার

সিলেটটুডে ডেস্ক |  ০৬ আগস্ট, ২০২০

নভেল করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন জাতীয় দলের চার ফুটবলার।

তারা হলেন- বাংলাদেশ জাতীয় ফুটবল দলের ডিফেন্ডার বিশ্বনাথ ঘোষ, এম এস বাবলু, সুমন রেজা ও নাজমুল ইসলাম। বিশ্বনাথ ঘোষ ছাড়া বাকি তিনজন জাতীয় দলের নতুন মুখ।

অক্টোবর-নভেম্বরে বিশ্বকাপ ও এশিয়ান কাপ যৌথ বাছাইপর্বের বাকি চারটি ম্যাচ সামনে রেখে গাজীপুরের সারাহ রিসোর্টে শুরু হচ্ছে জাতীয় দলের ক্যাম্প। বুধবার রাতে ১২জন ফুটবলারের সেখানে যাওয়ার কথা ছিল। যাওয়ার আগে সবার করোনা পরীক্ষা করা হয়। তাতেই ধরা পড়ে তারা আক্রান্ত।

ফুটবলারদের করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বাফুফের মেডিকেল কমিটির ডেপুটি চেয়ারম্যান আলী ইমরান, ‘তিনজন ফুটবলার করোনায় আক্রান্ত হয়েছে। তারা দুই দিন আগে ব্যক্তিগত উদ্যোগে পরীক্ষা করালে তখন তাদের শরীরে করোনা ছিল না, কিন্তু আজ ধরা পড়েছে। খেলোয়াড় হওয়ায় আমি মনে করি, ৭ থেকে ১৪ দিনের মধ্যে তারা সুস্থ হয়ে যাবে।’

প্রথম ধাপে ক্যাম্পে যোগ দেওয়া আট জন হলেন, পাপ্পু হোসেন, ফয়সাল আহমেদ ফাহিম, মানিক হোসেন মোল্লা, এস.এম মঞ্জুরুর রহমান মানিক, মোহাম্মদ আব্দুল্লাহ, ইয়াসিন আরাফাত, বিপলু আহমেদ ও মাহবুবুর রহমান সুফিল।

প্রাথমিক দলের ৩৬ জনের মধ্যে মাশুক মিয়া জনি, আতিকুর রহমান ফাহাদ ও মতিন মিয়া-এই তিন জন ক্লাব বসুন্ধরা কিংসের চাওয়া অনুযায়ী ক্যাম্পে আপাতত যোগ দিচ্ছেন না। চোট কাটিয়ে ওঠায় এই তিন জনকে আরও কিছুদিন পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত নিয়েছে দলটি। সম্মতি দিয়েছেন জাতীয় দলের কোচ জেমি ডেও।

অধিনায়ক জামাল ভূইয়া বর্তমানে ডেনমার্কে আছেন। প্রথমবারের মতো জাতীয় দলের ক্যাম্পে ডাক পাওয়া কাজী তারিক রায়হানও বর্তমানে ফিনল্যান্ডে। এ দুজন পরে ক্যাম্পে যোগ দিবেন বলে জানিয়েছে বাফুফে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.