Sylhet Today 24 PRINT

২৪ ঘন্টায় করোনায় সিলেটে চারজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক  |  ১২ আগস্ট, ২০২০

গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ১০৬ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। একই সময়ে সুস্থ হয়েছেন বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থাকা ৪৯ জন। আর বিভাগে কোভিড-১৯ রোগে চারজনের মৃত্যু ঘটে।

বুধবার (১২ আগস্ট) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

সিলেট বিভাগে শনাক্ত ১০৬ জন রোগীর মধ্যে সিলেট জেলায় ৪৪ জন ও সুনামগঞ্জে ২৭ জন। মৌলভীবাজারে এই সময়ে ৩৫ জন রোগী শনাক্ত হন। হবিগঞ্জে কেউ শনাক্ত হননি।

সুস্থ হওয়া রোগীদের মধ্যে সিলেটে সর্বাধিক ৩১ জন রোগী একদিনে সুস্থ হয়েছেন। হবিগঞ্জে সুস্থ হয়েছেন ১৮ জন। মৌলভীবাজার ও সুনামগঞ্জে এ সময়ে সুস্থ হননি কেউ।

সিলেট বিভাগে বর্তমানে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৮ হাজার ৯১৭ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৪ হাজার ৭৯৩ জন। এছাড়া সুনামগঞ্জে ১ হাজার ৬৭৩ জন, হবিগঞ্জে ১ হাজার ২৯৬ জন ও মৌলভীবাজারে ১ হাজার ১৫৫ জনের করোনা শনাক্ত হয়েছে।

সিলেটের চার জেলায় ১৪৯ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ৪ হাজার ২৭৯ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ১৫৭ জন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.