Sylhet Today 24 PRINT

সিলেট বিভাগে করোনা শনাক্ত ৯ হাজার ছাড়াল

নিজস্ব প্রতিবেদক |  ১৩ আগস্ট, ২০২০

গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ১৩৩ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। এ নিয়ে করোনা আক্রান্তের সংখ্যা ৯ হাজার ছাড়িয়েছে। একই সময়ে সুস্থ হয়েছেন বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থাকা ৬০ জন। আর বিভাগে কোভিড-১৯ রোগে চারজনের মৃত্যু ঘটে।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

সিলেট বিভাগে শনাক্ত ১০৬ জন রোগীর মধ্যে সিলেট জেলায় ৩১ জন ও সুনামগঞ্জে ২১ জন। মৌলভীবাজারে এই সময়ে ৫১ জন রোগী শনাক্ত হন। হবিগঞ্জে কেউ শনাক্ত হন ৩০ জন।

সুস্থ হওয়া রোগীদের মধ্যে মৌলভীবাজারে সর্বাধিক ২৬ জন রোগী একদিনে সুস্থ হয়েছেন। সিলেটে সুস্থ হয়েছেন ১৪ জন। হবিগঞ্জে করোনাকে জয় করেছেন ৪ জন ও সুনামগঞ্জে এ সময়ে সুস্থ হন ১৬ জন।

সিলেট বিভাগে বর্তমানে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৯ হাজার ৫০ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৪ হাজার ৮২৪ জন। এছাড়া সুনামগঞ্জে ১ হাজার ৬৯৪ জন, হবিগঞ্জে ১ হাজার ৩২৬ জন ও মৌলভীবাজারে ১ হাজার ২০৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

সিলেটের চার জেলায় ১৪২ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ৪ হাজার ৩৩৯ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ১৬১ জন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.