Sylhet Today 24 PRINT

সিলেটে করোনা শনাক্তের সংখ্যা ১০ হাজার ছুঁই ছুঁই

নিজস্ব প্রতিবেদক |  ২২ আগস্ট, ২০২০

সিলেট করোনা ভাইরাস শনাক্তের সংখ্যা দশ হাজার ছুঁতে চলেছে। বিভাগে এ পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ৯ হাজার ৯৬৫ জনের।

সবশেষ গত ২৪ ঘণ্টায় বিভাগে আরও ১২১ জনকে শনাক্ত করা হয়। এর মধ্যে সিলেট জেলায় ৬১ জন, সুনামগঞ্জে ২৫ জন এবং হবিগঞ্জে ১১ ও মৌলভীবাজার জেলায় ২৪ জন রয়েছেন। এই সময়ে করোনা আক্রান্ত হয়ে দুই জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে একজন সিলেট এবং একজন হবিগঞ্জ জেলার বাসিন্দা।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, শনিবার (২২ আগস্ট) সকাল পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা ৯ হাজার ৯৬৫ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৫ হাজার ২৯৪ জন, সুনামগঞ্জে ১ হাজার ৮৯৮ জন, হবিগঞ্জে ১ হাজার ৪৩৬ জন ও মৌলভীবাজারের ১ হাজার ৩৩৭ জন রয়েছেন।

বিজ্ঞাপন



করোনায় এ পর্যন্ত মারা গেছেন ১৭৭ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ১২৬ জন, সুনামগঞ্জে ২০ জন, হবিগঞ্জে ১২ জন এবং মৌলভীবাজার জেলায় ১৯ জন রয়েছেন।

সিলেট বিভাগে ৫ হাজার ৮৯৯ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ২ হাজার ৭১৯ জন, সুনামগঞ্জের ১ হাজার ৪৪৮ জন, হবিগঞ্জের ৯৩০ জন ও মৌলভীবাজার জেলার ৮০২ জন।

করোনা আক্রান্ত ১৪৮ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ৭০ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ৯ জন, হবিগঞ্জের হাসপাতালে ৪৬ জন ও মৌলভীবাজারে ২৩ জন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.