Sylhet Today 24 PRINT

সিলেটে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ১৩২ রোগী

নিজস্ব প্রতিবেদক |  ০৫ সেপ্টেম্বর, ২০২০

করোনা আক্রান্ত সিলেট বিভাগে বর্তমানে ১৩২ জন রোগী বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ৭৬ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ১৩ জন, হবিগঞ্জের হাসপাতালে ২৮ জন ও মৌলভীবাজারে ১৫ জন।

শনিবার (৫ সেপ্টেম্বর) বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)-এর কার্যালয় থেকে সিলেট বিভাগের সর্বশেষ করোনা পরিস্থিতি নিয়ে প্রেরিত তথ্যে এমনটি জানা যায়।

সর্বশেষ গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে আরও ৮৯ জনের করোনা শনাক্ত করা হয়। এর মধ্যে সিলেট জেলায় ৬২ জন, সুনামগঞ্জে ১৫ জন, হবিগঞ্জে ১ জন এবং মৌলভীবাজার জেলায় ১১ জন রয়েছেন। এই সময়ে করোনা আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে। তিনি সিলেট জেলার বাসিন্দা।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, এ পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা ১১ হাজার ২৪৪ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৫ হাজার ৯৭১ জন, সুনামগঞ্জে ২ হাজার ১২২ জন, হবিগঞ্জে ১ হাজার ৬০০ জন ও মৌলভীবাজারের ১ হাজার ৫৫১ জন রয়েছেন।

করোনায় এ পর্যন্ত মারা গেছেন ১৯২ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ১৪০ জন, সুনামগঞ্জে ২০ জন, হবিগঞ্জে ১২ জন এবং মৌলভীবাজার জেলায় ২০ জন রয়েছেন।

সিলেট বিভাগে ৮ হাজার ২৫৯ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ৪ হাজার ২৬৬ জন, সুনামগঞ্জের ১ হাজার ৭৭১ জন, হবিগঞ্জের ১ হাজার ৪৯ জন ও মৌলভীবাজার জেলার ১ হাজার ১৭৩ জন। গত ২৪ ঘন্টায় নতুন করে ২৬ জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.