Sylhet Today 24 PRINT

ক্রিকেটার সাইফ ও ট্রেনার লি করোনা পজিটিভ

স্পোর্টস ডেস্ক |  ০৮ সেপ্টেম্বর, ২০২০

বাংলাদেশ জাতীয় দলের ওপেনার সাইফ হাসান ও বিসিবির ট্রেনার নিকোলাস ট্রেভর লি করোনা পজিটিভি হয়েছেন। তাদেরকে স্বেচ্ছা আইসোলেশনে পাঠানো হয়েছে। 

সোমবার (৭ সেপ্টেম্বর) শ্রীলংকা সফরের পুলে থাকা বাংলাদেশ জাতীয় দলের ১৭ ক্রিকেটার এবং বেশ ক’জন কোচিং স্টাফের করোনাভাইরাসের নমুনা সংগ্রহ করা হয়।
বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

চলতি বছরের মার্চে বিসিবি তিন বছরের চুক্তিতে ইংল্যান্ডের নিকোলাস ট্রেভর লিকে দলের স্ট্রেন্থ ও কন্ডিশনিং কোচ হিসেবে নিয়োগ দেয়। শ্রীলংকা সফর সামনে রেখে দলের দায়িত্ব নিতে ঢাকায় এসে কোয়ারেন্টাইনে ছিলেন তিনি।

সাইফ হাসান সর্বশেষ পাকিস্তান সফরে আন্তর্জাতিক ক্যারিয়ারের টেস্ট দুটি খেলেছেন। তামিমের ওপেনিং সঙ্গী সাদমান ইনজুরির কারণে ওই সফরে না থাকায় আন্তর্জাতিক অভিষেক হয়ে যায় তার। তবে শ্রীলংকা সফরে তামিমের সঙ্গী হিসেবে সাইফ-সাদমান দু’জনকেই রাখার পরিকল্পনা আছে বিসিবির।

এর আগে বাংলাদেশ দলের ক্রিকেটাররা শ্রীলংকা সফর সামনে রেখে স্বতন্ত্র অনুশীলন করলেও দলের একজন স্টাফের করোনা উপসর্গ থাকায় হুট করেই স্থগিত করে দেওয়া হয় অনুশীলন। আগামীকাল বুধবার থেকে আবার ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলন শুরু হওয়ার কথা। সেখানে দেশের স্বাস্থ্য বিভাগের সবুজ সংকেত পেলে কোয়ারেন্টাইন শর্ত শিথিল করে হেড কোচ রাসেল ডমিঙ্গো ও ফিল্ডিং কোচ রায়ান কুককে যোগ করার পরিকল্পনা আছে বোর্ডের।

 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.