Sylhet Today 24 PRINT

সিলেটে ২৪ ঘন্টায় সুস্থ আরও ১৩৫ জন, মৃত্যু ১

নিজস্ব প্রতিবেদক |  ১১ সেপ্টেম্বর, ২০২০

গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থাকা আরও ১৩৫ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। একই সময়ে নতুন করে শনাক্ত হয়েছেন আরও ৭৮ জন। আর বিভাগে এদিন কোভিড-১৯ রোগে মৃত্যু ঘটেছে একজনের।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় শনাক্ত হয়েছেন ৭৮ জন রোগী। যার মধ্যে সিলেট জেলায় ৫৩ জন ও সুনামগঞ্জে ২ জন। এদিকে একই সময়ে হবিগঞ্জে ৯ জন মৌলভীবাজারে ১৪ জন করোনা রোগী শনাক্ত হন।

বিজ্ঞাপন

এদিকে সিলেটে বিভাগে গত ২৪ ঘণ্টায় সুস্থ হওয়া ১৩৫ জন রোগীর মধ্যে সিলেটে সর্বাধিক ৮৫ জন রোগী একদিনে সুস্থ হয়েছেন। আর মৌলভীবাজার জেলায় সুস্থ হয়েছেন ২১ জন। এছাড়া করোনাকে জয় করে সুনামগঞ্জে বাড়ি ফিরেছেন ২৭ জন। এদিন হবিগঞ্জে করোনা আক্রান্ত ২ জন রোগী সুস্থ হয়ে উঠেন।

সিলেট বিভাগে বর্তমানে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১১ হাজার ৭৪৭ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৬ হাজার ৩০৫ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ১৮৭ জন, হবিগঞ্জে ১ হাজার ৬৪৭ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৬০৮ জনের করোনা শনাক্ত হয়েছে।

বর্তমানে সিলেটের চার জেলায় মোট ১৪৩ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। যাদের ৯১ জন সিলেটের, ৮ জন সুনামগঞ্জের, ২৪ জন হবিগঞ্জের ও মৌলভীবাজার জেলার ২০ জন।

এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ৮ হাজার ৮০৪ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ২০৩ জন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.