Sylhet Today 24 PRINT

সিলেট ও সুনামগঞ্জে করোনায় আক্রান্ত ২ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক |  ২৫ সেপ্টেম্বর, ২০২০

গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ২ জন রোগী মৃত্যুবরণ করেছেন। তাদের মধ্যে সিলেটে জেলায় একজন ও অন্যজন সুনামগঞ্জ জেলায়। একই সময়ে বিভাগে নতুন করে আরও ৩৩ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। এছাড়া এ ২৪ ঘন্টায় বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থাকা আরও ৬৩ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠেছেন।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় শনাক্ত হয়েছেন ৩৩ জন রোগী। যার মধ্যে সিলেট জেলায় ২৫ জন, হবিগঞ্জে ৫ জন মৌলভীবাজারে ২ জন করোনা রোগী শনাক্ত হন। এদিন বিভাগের আরেক জেলা সুনামগঞ্জে করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন ১ জন।

বিজ্ঞাপন

এদিকে সিলেটে বিভাগে গত ২৪ ঘণ্টায় সুস্থ হওয়া ৬৩ জন রোগীর মধ্যে সিলেটে সর্বাধিক ৩৬ জন রোগী একদিনে সুস্থ হয়েছেন। আর মৌলভীবাজার জেলায় সুস্থ হয়েছেন ১০ জন। এছাড়া করোনাকে জয় করে সুনামগঞ্জে বাড়ি ফিরেছেন ১ জন। এদিন হবিগঞ্জে করোনা আক্রান্ত ১০ জন রোগী সুস্থ হয়ে উঠেন।

সর্বশেষ তথ্য অনুযায়ী সিলেট বিভাগে শনাক্ত হওয়া মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১২ হাজার ৪৮২ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৬ হাজার ৭৫৯ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৩০৮ জন, হবিগঞ্জে ১ হাজার ৭৩৬ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৬৮২ জনের করোনা শনাক্ত হয়েছে।

বর্তমানে সিলেটের চার জেলায় মোট ৭৬ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। যাদের ৫১ জন সিলেটের, ৭ জন সুনামগঞ্জের, মৌলভীবাজার জেলার ৯ জন ও হবিগঞ্জের ৯ জন রয়েছেন।

এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ১০ হাজার ১৩৯ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ২১৪ জন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.