Sylhet Today 24 PRINT

চব্বিশ ঘন্টায় সিলেটে সুস্থ ৪৮, আক্রান্ত ৩২

করোনাভাইরাস

নিজস্ব প্রতিবেদক |  ৩০ সেপ্টেম্বর, ২০২০

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে ৩২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। একই সময়ে সুস্থ হয়েছেন বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থাকা ৪৮ জন। আর বিভাগে কোভিড-১৯ রোগে কারো মৃত্যু ঘটেনি।

বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

সিলেট বিভাগে শনাক্ত ৩২ জন রোগীর মধ্যে সিলেট জেলায় ১৫ জন ও সুনামগঞ্জে ৪ জন। এছাড়া হবিগঞ্জে ৬ জন শনাক্ত করা হয়েছে আর মৌলভীবাজারে ৭ জন শনাক্ত হন।

বিজ্ঞাপন

একই সময়ে সুস্থ হওয়া ৪৮ রোগীর মধ্যে একদিনে সর্বাধিক সিলেটে সুস্থ হয়েছেন ২৭ জন। মৌলভীবাজারে ৬ জন রোগী সুস্থ হয়েছেন। হবিগঞ্জ ১ জন ও সুনামগঞ্জে ১৪ জন রোগী করোনাকে জয় করেছেন।

সিলেট বিভাগে বর্তমানে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১২ হাজার ৬৫৩ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৬ হাজার ৮৬৫ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৩৩৮ জন, হবিগঞ্জে ১ হাজার ৭৫১ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৬৯৯ জনের করোনা শনাক্ত হয়েছে।

সিলেটের চার জেলায় ৬৪ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ১০ হাজার ৪৫১ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ২১৮ জন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.