Sylhet Today 24 PRINT

সিলেটে একজনের মৃত্যুর দিনে সুস্থ অর্ধশত

করোনাভাইরাস

নিজস্ব প্রতিবেদক |  ০৪ অক্টোবর, ২০২০

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে ২০ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। একই সময়ে সুস্থ হয়েছেন বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থাকা আরও ৫০ জন। আর বিভাগে এই সময়ে কোভিড-১৯ রোগে একজনের মৃত্যু ঘটেছে।

রোববার (৪ অক্টোবর) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

সিলেট বিভাগে শনাক্ত ২০ জন রোগীর মধ্যে সিলেট জেলায় ১৭ জন ও মৌলভীবাজারে ৩ জন রোগী শনাক্ত হয়েছে। এদিন বিভাগের অন্য দুই জেলা হবিগঞ্জ ও সুনামগঞ্জে নতুন করে কোনো রোগী শনাক্ত হয়নি।

বিজ্ঞাপন

একই সময়ে সুস্থ হওয়া ৫০ জন রোগীর মধ্যে একদিনে সর্বাধিক সিলেটে সুস্থ হয়েছেন ২২ জন। সুনামগঞ্জে ২০ জন রোগী সুস্থ হয়েছেন। এদিন হবিগঞ্জে ৮ জন রোগী সুস্থ হলেও মৌলভীবাজারে করোনা থেকে সুস্থ হয়ে উঠেননি কোনো রোগী।

সিলেট বিভাগে বর্তমানে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১২ হাজার ৭৩১ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৬ হাজার ৯১৬ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৩৪৭ জন, হবিগঞ্জে ১ হাজার ৭৫৮ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৭১০ জনের করোনা শনাক্ত হয়েছে।

সিলেটের চার জেলায় বর্তমানে ৬৩ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ১০ হাজার ৬৩৫ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ২২০ জন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.