Sylhet Today 24 PRINT

চব্বিশ ঘন্টায় সিলেটে শতাধিক সুস্থ, সংক্রমিত ৩২ জন

নিজস্ব প্রতিবেদক |  ০৬ অক্টোবর, ২০২০

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে ছিলেন এমন আরও ১০৮ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন। একই সময়ে বিভাগে আরও ৩২ জন নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। আর বিভাগে এ ২৪ ঘন্টায় কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে কোনো রোগীর মৃত্যু ঘটেনি।

মঙ্গলবার (৬ অক্টোবর) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

সিলেট বিভাগে নতুন শনাক্ত ৩২ জন রোগীর মধ্যে সিলেট জেলায় ২০ জন ও মৌলভীবাজারে ২ জন রোগী শনাক্ত হয়েছে। এদিন বিভাগের অন্য দুই জেলা হবিগঞ্জ ৩ জন ও সুনামগঞ্জে ৭ জন নতুন রোগী শনাক্ত হয়েছেন।

বিজ্ঞাপন

একই সময়ে সুস্থ হওয়া ১০৮ জনের মধ্যে সর্বাধিক সিলেটে সুস্থ হয়েছেন ৭১জন। সুনামগঞ্জে ৩৩ জন রোগী সুস্থ হয়েছেন। এদিন মৌলভীবাজারে কোনো রোগী সুস্থ না হলেও হবিগঞ্জে ৪ জন করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন।

মঙ্গলবার (৬ অক্টোবর) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১২ হাজার ৮০৩ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৬ হাজার ৯৬৩ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৩৫৬জন, হবিগঞ্জে ১ হাজার ৭৬৪ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৭২০ জনের করোনা শনাক্ত হয়েছে।

সিলেটের চার জেলায় বর্তমানে ৬০ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ১০ হাজার ৮০১ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ২২০ জন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.