Sylhet Today 24 PRINT

সিলেটে ২৪ ঘণ্টায় সুস্থের চেয়ে আক্রান্ত দ্বিগুণ

করোনাভাইরাস

নিজস্ব প্রতিবেদক |  ২০ অক্টোবর, ২০২০

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে আরও ৫২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। একই সময়ে সুস্থ হয়েছেন বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থাকা আরও ২৭ জন। আর এ সময়ে সিলেট বিভাগে কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে কারো মৃত্যুর ঘটনা ঘটেনি।

মঙ্গলবার (২০ অক্টোবর) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে নতুন শনাক্ত ৫২ জন রোগীর মধ্যে ২৫ জনই সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের। এছাড়া সিলেট জেলার রয়েছেন আরও ২১ জন। এদিকে বিভাগের অন্য ২ জেলা সুনামগঞ্জ ও হবিগঞ্জ  গত চব্বিশ ঘণ্টায় করোনা রোগী শনাক্ত হয়েছেন যথাক্রমে ২ ও ৪ জন। একই সময় মৌলভীবাজার জেলায় নতুন করে কোনো করোনা রোগী শনাক্র হননি।

বিজ্ঞাপন

এদিকে একই সময়ে সুস্থ হওয়া ২৭ রোগীর ২৪ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া বাকি ৩ জন  হলেন হবিগঞ্জ জেলার।

সিলেট বিভাগে বর্তমানে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১৩ হাজার ২৬৬ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৭ হাজার ৩২৫ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৩৮২ জন, হবিগঞ্জে ১ হাজার ৭৯৩ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৭৬৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

সিলেটের চার জেলায় ৫৯ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ১১ হাজার ৫৭২ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ২২৫ জন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.