Sylhet Today 24 PRINT

দেশে করোনায় আরও ২৫ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৬৮১

নিজস্ব প্রতিবেদক |  ২৯ অক্টোবর, ২০২০

করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে দেশে চব্বিশ ঘণ্টায় আরও ২৫ জনের মৃত্যু হয়েছে। এই সময়ে সংক্রমণ ধরা পড়েছে ১ হাজার ৬৮১ জনের শরীরে। একই সময়ে ১ হাজার ৫৪৮ জনসহ সুস্থ হয়েছেন গোটা দেশে।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) বিকালে সংবাদমাধ্যমে বিজ্ঞপ্তি পাঠিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের পক্ষ থেকে দেশে করোনাভাইরাস পরিস্থিতির এই সবশেষ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, সকাল ৮টা পর্যন্ত শনাক্ত ১ হাজার ৬৮১ জনকে নিয়ে দেশে করোনাভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা ৪ লাখ ৪ হাজার ৭৬০ জন হল। আর বাসা ও হাসপাতালে চিকিৎসাধীন আরও ১ হাজার ৫৪৮ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন গত এক দিনে। তাতে সুস্থ রোগীর মোট সংখ্যা বেড়ে ৩ লাখ ২১ হাজার ২৮১ জন হয়েছে।

বিজ্ঞাপন

এদিকে ২৪ ঘণ্টায় মারা যাওয়া ২৫ জনকে নিয়ে দেশে করোনাভাইরাসে মোট মৃতের সংখ্যা ৫ হাজার ৮৮৬ জনে দাঁড়াল। গত একদিনে মারা যাওয়াদের মধ্যে ২৪ জন হাসপাতালে এবং একজন বাড়িতে মারা গেছেন। তাদের মধ্যে ঢাকায় ১৫ জন, চট্টগ্রামে ৫ জন, বরিশালে ১, সিলেটে ৩ এবং ময়মনসিংহে ১ জন রয়েছেন।

বয়সভিত্তিক বিশ্লেষণে দেখা যায়, ২১ থেকে ৩০ বছরের মধ্যে ২ জন, ৪১ থেকে ৫০ বয়সের মধ্যে ৩ জন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে ৯ জন, ৬০ বছরের ওপরে ১১ জন রয়েছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.