Sylhet Today 24 PRINT

সিলেটে মৃত্যুহীন দিনে শনাক্ত অর্ধশতাধিক, সুস্থ ৩৮

করোনাভাইরাস

সিলেটটুডে ডেস্ক |  ৩০ অক্টোবর, ২০২০

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে আরও ৫১ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। একই সময়ে সুস্থ হয়েছেন আরও ৩৮ জন। আর এ সময়ে সিলেট বিভাগে কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে কারো মৃত্যুর ঘটনা ঘটেনি।

শুক্রবার (৩০ অক্টোবর) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞাপন

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে নতুন শনাক্ত ৫১ জন রোগীর মধ্যে সিলেট জেলায় সর্বাধিক ৪০ জন ও দ্বিতীয় সর্বোচ্চ সুনামগঞ্জে ৫ জন। বিভাগের অন্য দুই জেলা হবিগঞ্জে ও মৌলভীবাজারে ২ জন করে করোনা আক্রান্ত রোগী শনাক্ত হন। এছাড়া সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ২ জনের শরীরে করোনার উপস্থিতি শনাক্ত করা হয়েছে।

এছাড়া একই সময়ে বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থাকা সুস্থ হওয়া ৩৮ রোগীর মধ্যে সর্বোচ্চ সিলেট জেলায় সুস্থ হয়েছেন ৩৫ জন বাসিন্দা। এছাড়া বিভাগের মৌলভীবাজারে আরও ৩ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন।

বিজ্ঞাপন

সিলেট বিভাগে বর্তমানে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১৩ হাজার ৬০৬ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৭ হাজার ৬০১ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৪০৭ জন, হবিগঞ্জে ১ হাজার ৮১৫ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৭৮৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

সিলেটের চার জেলায় ৬৪ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ১২ হাজার ১২৫ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ২২৯ জন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.