Sylhet Today 24 PRINT

চব্বিশ ঘণ্টায় সিলেটে শনাক্ত ৩৬, সুস্থ ৩০

করোনাভাইরাস

নিজস্ব প্রতিবেদক |  ৩১ অক্টোবর, ২০২০

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে আরও ৩৬ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। একই সময়ে সুস্থ হয়েছেন আরও ৩০ জন। আর এ সময়ে সিলেট বিভাগে কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে ১ জনের মৃত্যুর ঘটনা ঘটেছে।

শনিবার (৩১ অক্টোবর) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে নতুন শনাক্ত ৩৬ জন রোগীর মধ্যে সিলেট জেলায় সর্বাধিক ২৫ জন ও দ্বিতীয় সর্বোচ্চ হবিগঞ্জে ৫ জন। বিভাগের অন্য দুই জেলা নতুন করে একজন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হলেও মৌলভীবাজারে এদিন কোনো করোনা আক্রান্ত রোগী শনাক্ত হননি। এছাড়া সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৫ জনের শরীরে করোনার উপস্থিতি শনাক্ত করা হয়েছে।

বিজ্ঞাপন

এদিকে একই সময়ে বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থাকা সুস্থ হওয়া ৩০ রোগীর সকলেই সিলেট জেলায় বাসিন্দা।

সিলেট বিভাগে বর্তমানে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১৩ হাজার ৬৪২ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৭ হাজার ৬৩১ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৪০৮ জন, হবিগঞ্জে ১ হাজার ৮২০ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৭৮৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

সিলেটের চার জেলায় ৬৫ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ১২ হাজার ১৫৫ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ২৩০ জন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.