Sylhet Today 24 PRINT

আজিজুল হাকিমের শারীরিক অবস্থার অবনতি

বিনোদন ডেস্ক |  ১৪ নভেম্বর, ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে লাইফ সাপোর্টে থাকা অভিনেতা আজিজুল হাকিমের শারীরিক অবস্থার আরও অবনতি ঘটেছে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

গতকাল শুক্রবার ভোর থেকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা এ অভিনেতার শনিবার (১৪ নভেম্বর) দুপুর পর্যন্ত শারীরিক অবস্থার কোনও উন্নতি ঘটেনি বলে জানিয়েছেন হাসপাতালের পরিচালক ও প্রধান নির্বাহী আল ইমরান।

বিজ্ঞাপন

তিনি গণমাধ্যমকে বলেন, তাকে গতকাল সকাল থেকে লাইফ সাপোর্টেই রাখা হয়েছে। এখন পর্যন্ত তার শারীরিক অবস্থার কোনও উন্নতি হয়নি। এই পরিস্থিতিতে অবস্থার উন্নতি না হওয়া মানে সেটাকে অবস্থার অবনতি বলেই ধরে নেওয়া হয়।

প্রসঙ্গত, গত সপ্তাহের শুরুতে হঠাৎ ডায়রিয়ায় আক্রান্ত হন আজিজুল হাকিম। প্রাথমিক চিকিৎসায় কিছুটা ভালো হলেও শারীরিকভাবে ভীষণ দুর্বল হয়ে পড়েন তিনি। এরপর অসুস্থ হয়ে পড়েন তার স্ত্রী - সন্তানও। 

বিজ্ঞাপন

পরে গত ৯ নভেম্বর করোনা সন্দেহে জমা দেওয়া নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে অভিনেতা আজিজুল হাকিম, তার স্ত্রী নাট্যকার জিনাত হাকিম ও সন্তান রেদওয়ান হাকিমের। শ্বশুরবাড়িতে থাকা মেয়ে নাযার রিপোর্ট নেগেটিভ আসে। আজিজুল হাকিম ছাড়া বাকিরা বর্তমানে সুস্থ আছেন।

গত বৃহস্পতিবার (১২ নভেম্বর) রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন আজিজুল হাকিম। তার অবস্থার অবনতি হলে পরদিন শুক্রবার তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.