Sylhet Today 24 PRINT

সিলেটে আক্রান্ত আরও ২১, সুস্থ ২৬

সিলেটটুডে ডেস্ক |  ২৯ নভেম্বর, ২০২০

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে আরও ২১ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। একই সময়ে সুস্থ হয়েছেন আরও ২৬ জন। আর এ সময়ে সিলেট বিভাগে করোনাভাইরাস (কোভিড-১৯) রোগে আক্রান্ত হয়ে কোনো রোগীর মৃত্যু হয়নি।

রোববার (২৯ নভেম্বর) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞাপন

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে নতুন শনাক্ত ২১ জনের মধ্যে ২০ জন রোগীই সিলেট জেলায় বাসিন্দা। এদিন বিভাগের সুনামগঞ্জ ও হবিগঞ্জ জেলায় কোনো করোনা আক্রান্ত রোগী শনাক্ত না হলেও মৌলভীবাজার জেলায় ১ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন।

এছাড়া একই সময়ে বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থাকা সুস্থ হওয়া ২৬ জন রোগীর ২৪ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া বাকি ২ জন সুস্থ হয়েছেন হবিগঞ্জ জেলায়। আর গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে কোনো রোগীর মৃত্যু হয়নি।

বিজ্ঞাপন

রোববার (২৯ নভেম্বর) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১৪ হাজার ৫৮৭ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৮ হাজার ৪০৫ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৪৬৪ জন, হবিগঞ্জে ১ হাজার ৮৯২ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৮২৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

সিলেটের চার জেলায় ৩৯ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ১৩ হাজার ৩৭১ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ২৪৩ জন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.